• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতীয় বোলারদের তুলোধুনো করল নিউজিল্যান্ড

  ক্রীড়া ডেস্ক

২৪ জানুয়ারি ২০২০, ১৫:০৫
নিউজিল্যান্ড
ম্যাচের মুহূর্ত (ছবি : সংগৃহীত)

সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে সফরকারী ভারতীয় বোলারদের পিটিয়ে ২০ ওভারে ৫ উইকেটে ২০৩ রানের বিশাল স্কোর গড়ে তুলেছে স্বাগতিক নিউজিল্যান্ডের। হাফসেঞ্চুরি করেছেন দলের তিন ব্যাটসম্যান।

অকল্যান্ডে টস জিতে নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠায় ভারত। ব্যাটিংয়ে নেমেই ঝড় তোলেন দুই কিউই ওপেনার। মাত্র ৭.৫ ওভারে ৮০ রানের জুটি গড়েন মার্টিন গাপটিল ও কলিন মুনরো। ১৯ বলে ৩০ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হন গাপটিল। গাপটিল আউট হলেও মুনরো তুলে নেন ক্যারিয়ারের ১১তম হাফসেঞ্চুরি। ৪২ বলে ৬ চার ও ২ ছয়ে ৫৯ রান করেন মুনরো।

মুনরোর বিদায়ে ক্রিজে আসেন কলিন ডি গ্র্যান্ডহোম। তবে তিনি ব্যর্থ হন এ ম্যাচে। মাত্র ২ বল খেলে রানের খাতা খোলার আগেই আউট হন গ্র্যান্ডহোম। চতুর্থ উইকেটে দলের হাল ধরেন দুই অভিজ্ঞ সেনানী কেন উইলিয়ামসন ও রস টেইলর। এ দুইজনই তুলে নেন হাফসেঞ্চুরি। মাত্র ২৬ বলে ৫১ রান করে আউট হন উইলিয়ামসন। তিনি হাঁকিয়েছেন সমান ৪টি করে চার ও ছয়। উইলিয়ামসন আউট হলেও ৫৪ রান করে অপরাজিত থাকেন টেইলর। তিনি হাঁকান তিনটি চার ও ছয়। এ তিন ব্যাটসম্যানের হাফসেঞ্চুরিতে ২০৩ রানের বড় সংগ্রহ পায় কিউইরা।

নিউজিল্যান্ডের ৫ উইকেট ভারতের পাঁচজন বোলার ভাগ করে নেন। জাসপ্রিত বুমরাহ, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, রবীন্দ্র জাদেজা ও শিবম দুবে প্রত্যেকেই একটি করে উইকেট শিকার করেন।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড