• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

এগিয়ে থেকেই পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক

২৩ জানুয়ারি ২০২০, ১২:৪৫
অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ
কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ (ছবি : সংগৃহীত)

দক্ষিণ আফ্রিকায় চলছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। যুব বিশ্বকাপের এবারের আসরে দুর্দান্ত খেলছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল। টানা দুই জয়ে আগেই সুপার লিগে এক পা দিয়ে রেখেছিল বাংলাদেশ। গতকাল (বুধবার, ২২ জানুয়ারি) জিম্বাবুয়ে অনূর্ধ্ব-১৯ দলকে হারিয়ে আসরে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল।

তাতে ‘সি’ গ্রুপ থেকে এক ম্যাচ হাতে রেখেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছে বাংলাদেশ ও পাকিস্তান যুবাদের। জিম্বাবুয়েকে ডাকওয়ার্থ লুইস মেথডে ৯ উইকেটে হারিয়ে আসর শুরু করেছিল বাংলাদেশ। এরপর দ্বিতীয় ম্যাচে স্কটল্যান্ডকে ৭ উইকেটে হারায় টাইগার যুবারা।

অন্যদিকে, প্রথম ম্যাচে স্কটল্যান্ডকে ৭ উইকেটে ও পরের ম্যাচে জিম্বাবুয়েকে ৩৮ রানে হারিয়েছে পাকিস্তান। দুটি করে ম্যাচ হেরে এরই মধ্যে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিশ্চিত হয়েছে জিম্বাবুয়ে ও স্কটল্যান্ডের।

আরও পড়ুন :-ক্রিকেটারদের সারপ্রাইজ দিল বিমান কর্তারা

আগামীকাল (শুক্রবার, ২৪ জানুয়ারি) গ্রুপ সেরা হওয়ার লড়াইয়ে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। পচেফস্ট্রুমে বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি। দুই ম্যাচে দুটি করে জয় পেয়ে ৪ পয়েন্ট সংগ্রহ করেছে দুই দল। তবে রান রেটে এগিয়ে থাকায় শীর্ষে বাংলাদেশ। ছন্দে থাকা তৌহিদ হৃদয়দের লক্ষ্য এবার পাকিস্তানকে পরাস্ত করা।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড