• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেটারদের সারপ্রাইজ দিল বিমান কর্তারা

  ক্রীড়া ডেস্ক

২৩ জানুয়ারি ২০২০, ১১:৩৬
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল
বিমানে জাতীয় ক্রিকেট দল (ছবি : সংগৃহীত)

অনেক জল্পনা-কল্পনা শেষে অবশেষে পাকিস্তানে গেল বাংলাদেশ ক্রিকেট দল। বিশেষ ভাড়া করা বিমানে পাকিস্তানে গতকাল (বুধবার, ২২ জানুয়ারি) বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় লাহোরে পৌঁছায় বাংলাদেশ।

আগামীকাল (শুক্রবার ২৪ জানুয়ারি) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টুয়েন্টি। এরপর ২৫ ও ২৭ জানুয়ারিতে বাকি দুই ম্যাচ। সফরে যেতে রাজি হননি বলে স্কোয়াডে নেই মুশফিকুর রহীম। তবু পাকিস্তানকে হারাতে আত্মবিশ্বাসী টিম টাইগার্স। নিরাপত্তা শঙ্কাকে পাশ কাটিয়ে এবার পাকিস্তানে দল পাঠায় বিসিবি। যদিও নিরাপত্তাকে কেন্দ্র করে তিন দফায় হবে পাকিস্তান-বাংলাদেশ দ্বিপক্ষীয় সিরিজ।

আর যাত্রা পথে ক্রিকেটার নিরাপত্তা কর্মী ও সাংবাদিকদের নিয়ে কেক কেটে ভ্রমণের ক্লান্তি ও উৎকণ্ঠা দূর করার চেষ্টা করেন বিমানের কর্মকর্তারা। এমনিতেই ভয় ও শঙ্কা নিয়েই পাকিস্তান সফরে গেল বাংলাদেশ শিবির। ভ্রমণের ঝামেলা এড়াতে বিশেষ ভাড়া করা বিমানে যাওয়ার ব্যবস্থা ছিল। তবে সবাইকে অবাক করে বিমানে আয়োজন ছিল কেক কাটার উদযাপন।

সাবেক ক্রিকেটার ও বিমান কর্মকর্তা সানোয়ার হোসেন বলেন, বিমানের পক্ষ থেকে বলা হয়েছে, আমরা তাদের পাকিস্তান নামিয়ে দিয়ে আসব। টুনার্মেন্ট শেষে আবারও তাদের সাথে নিয়ে আসব।

সাবেক ক্রিকেটার ও বিমান কর্মকর্তা হাসানুজ্জামান বলেন, বাংলাদেশের হাবিবুল বাশার থেকে শুরু করে অনেকেই বিমান টিমে খেলেছে। কিন্তু বিমান স্পোর্টসটা আগের মতো নেই। তবে এখন আবারও নতুন করে বিমান কর্তৃপক্ষ এই স্পোর্টসটা শুরু করেছে।

খোশমেজাজে ছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। বিশেষ করে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও তামিম ইকবাল। চাচা আকরাম খানের সাথে গল্পে মজেছিলেন তামিম। উপভোগ করেছেন যাত্রা পথ।

আরও পড়ুন :-পাকিস্তানের মাটিতে পা রেখেছেন টাইগাররা

বিসিবির ভাড়া করা বোয়িং বিজি-৬০০১ চাটার্ড বিমানের ১৬২ আসনের মধ্যে ক্রিকেটার, বিসিবি কর্মকর্তা, নিরাপত্তা প্রতিনিধি দল এবং সাংবাদিক মিলে আরোহী ছিলেন ৪৭ জন। পাকিস্তান সফর উপলক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে হাইকমিশন খেলোয়াড় এবং ব্যবস্থাপনা ও নিরাপত্তা কর্মকর্তাদের মাল্টিপল এন্ট্রি ভিসা ইস্যু করেছে।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড