• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তান-বাংলাদেশ সিরিজে আম্পায়ার থাকছেন যারা

  ক্রীড়া ডেস্ক

২২ জানুয়ারি ২০২০, ১১:১০
রঞ্জন মাদুগালে
আইসিসির অফিশিয়াল হিসেবে ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন রঞ্জন মাদুগালে (ছবি : সংগৃহীত)

চরম নাটকীয়তার পর অবশেষে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তানের দ্বিপাক্ষিক সিরিজ। তিন দফায় পাকিস্তান যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। প্রথম দফায় তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজ খেলতে বুধবার (২২ জানুয়ারি) রাতে পাকিস্তানের উদ্দেশে রওনা দেবে মাহমুদউল্লাহ-তামিমরা। টাইগাররা বিমানে ওঠার একদিন আগে ম্যাচ অফিসিয়াল ও আম্পায়ারদের নাম ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সিরিজের তিনটি ম্যাচেই আইসিসির অফিশিয়াল হিসেবে ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন রঞ্জন মাদুগালে। এছাড়া প্রতিটি ম্যাচে আম্পায়ারদের ভূমিকায় থাকবেন পাকিস্তানের আম্পায়াররাই।

লাহোরে সিরিজের প্রথম ম্যাচে অন-ফিল্ড আম্পায়ারের ভূমিকায় থাকবেন আহসান রাজা ও শোজাব রাজা। তৃতীয় আম্পায়ারের দায়িত্ব পালন করবেন আহমেদ শাহাব। তারিজ রশিদ চতুর্থ আম্পায়ারের ভূমিকায় থাকবেন।

ম্যাচ পরিচালকদের তালিকায় পরিবর্তন আসবে না পরের দুটি ম্যাচেও। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচেও অন-ফিল্ড আম্পায়ারের ভূমিকায় থাকবেন আহসান রাজা ও শোজাব রাজা, তৃতীয় আম্পায়ারের দায়িত্ব পালন করবেন আহমেদ শাহাব এবং তারিজ রশিদ চতুর্থ আম্পায়ারের ভূমিকায় থাকবেন।

১৫ সদস্যর বাংলাদেশের টি-টুয়েন্টি দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, মোহাম্মাদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন, হাসান মাহমুদ ও মেহেদী হাসান।

১৫ সদস্যর পাকিস্তানের টি-টুয়েন্টি দল : বাবর আজম, আহসান আলী, আমাদ বাট, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, শাদাব খান, শোয়েব মালিক, শাহীন শাহ আফ্রিদি ও উসমান কাদির।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড