• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিবার উদ্বিগ্ন ছিল, রাজি করানো কঠিন ছিল : মাহমুদউল্লাহ

  ক্রীড়া প্রতিবেদক

২২ জানুয়ারি ২০২০, ০৯:৫৯
মাহমুদউল্লাহ
মাহমুদউল্লাহ রিয়াদ (ছবি : বিসিবি)

বাংলাদেশের পাকিস্তান সফরে টি-টুয়েন্টি সিরিজ শুরু হতে মাঝখানে আর একদিন বাকি। শুক্রবার (২৪ জানুয়ারি) প্রথম টি-টুয়েন্টি ম্যাচ দিয়ে লাহোরে তিন ম্যাচের সংক্ষিপ্ত সিরিজ শুরু হবে। প্রায় এক যুগ পর পাকিস্তান সফরে বুধবার (২২ জানুয়ারি) যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল।

অনেক নাটকীয়তার পর অবশেষে বাংলাদেশ পাকিস্তান সফরে যেতে রাজি হয়েছে। যদিও দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার ও সাবেক অধিনায়ক মুশফিকুর রহীম পারিবারিক কারণে এই সফর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। তিনি জানিয়েছেন তার পরিবারের অনুমতি না পাওয়ায় পাকিস্তান যাবেন না তিনি। যদিও মুশফিকের ভায়রা ভাই মাহমুদউল্লাহ রিয়াদ পরিবারকে রাজি করিয়ে ঠিক যাচ্ছেন পাকিস্তানে।

সফরে যাওয়ার আগে মঙ্গলবার (২১ জানুয়ারি) সংবাদ সম্মেলনে রিয়াদ বলেছেন, ‘প্রথমে অবশ্যই কঠিন (পরিবারকে রাজি করানো) ছিল। কারণ আমার পরিবারও উদ্বিগ্ন ছিল ব্যাপারটা নিয়ে। আমি ওদের সঙ্গে কথা বলে রাজি করিয়েছি। এ দিক থেকে আমি কিছুটা নিশ্চিন্ত, আমার পরিবার এতটা দুশ্চিন্তা করবে না। কারণ পাকিস্তান আমাদের সর্বোচ্চ নিরাপত্তাই দিচ্ছে।’

মাঠের বাইরে মুশফিকের সঙ্গে পারিবারিক সম্পর্ক রয়েছে মাহমুদউল্লাহর। দুজন ভায়রা-ভাই। দলের সবথেকে বড় ব্যাটসম্যানকে ছাড়া পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ। মুশফিকের অভাব অনুভব করলেও তার পাকিস্তানে না যাওয়ার সিদ্ধান্তকে সম্মান করছেন মাহমুদউল্লাহ।

আরও পড়ুন- বিশেষ বিমানে আজ পাকিস্তান যাচ্ছে টাইগাররা

মাহমুদউল্লাহ বলেছেন, ‘মুশির (মুশফিক) সিদ্ধান্তকে আমিও সমর্থন করি। পরিবারের একটা ইস্যু থাকে সব সময় এবং পরিবার একটা বড় ইস্যু একজন ক্রিকেটারের জীবনে। যে কারোর ব্যক্তিগত জীবনের চেয়ে বড় ইস্যু হতে পারে না। আমার পূর্ণ সমর্থন রয়েছে মুশির সিদ্ধান্তের প্রতি।’

ওডি/এএপি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড