• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

তামিম-লিটনদের জন্য মাল্টিপল এন্ট্রি ভিসা ইস্যু করছে পাকিস্তান

  ক্রীড়া ডেস্ক

২১ জানুয়ারি ২০২০, ১১:৪০
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

তিন ভাগে পূর্ণাঙ্গ সিরিজ নিয়ে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। এই সফরে লাহোর, রাওয়ালপিন্ডি ও করাচিতে যথাক্রমে তিনটি টি-টুয়েন্টি, দুটি টেস্ট ও একটি এক দিনের ম্যাচ খেলতে বাংলাদেশ ক্রিকেট দলের প্রত্যেক সদস্য ও কর্মকর্তার জন্য মাল্টিপল এন্ট্রি ভিসা ইস্যু করেছে ঢাকার পাকিস্তান হাইকমিশন।

পাকিস্তান সফর উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে হাইকমিশন খেলোয়াড় এবং ব্যবস্থাপনা ও নিরাপত্তা কর্মকর্তাসহ মোট ৩৩ জনের মাল্টিপল এন্ট্রি ভিসা ইস্যু করেছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দীর্ঘ ১০ বছর পর বাংলাদেশ দলের পাকিস্তান সফর ঘিরে পাকিস্তানি ক্রিকেট ভক্তদের মাঝে ব্যাপক উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। পাকিস্তানে বাংলাদেশি ক্রিকেটারদের অনেক ভক্ত, বিশেষত তরুণরা মাঠে তাদের প্রিয় খেলোয়াড়দের খেলা দেখার জন্য গভীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছে।

এ দিকে, বাংলাদেশ-পাকিস্তান সিরিজের সংবাদ সংগ্রহ করতে বাংলাদেশের বেশকিছু গণমাধ্যমের কর্মীও পাকিস্তান সফর করবেন।

উল্লেখ্য, প্রথম দফায় অনুষ্ঠিত হবে টি-টুয়েন্টি সিরিজ। আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি লাহোরে গড়াবে ম্যাচগুলো। টি-টুয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরবে টাইগাররা। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ দুই টেস্টের প্রথমটি খেলতে আবার পাকিস্তানে যাবে বাংলাদেশ। ৭-১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে ১ম টেস্ট খেলবে বাংলাদেশ দল।

আরও পড়ুন-বাংলাদেশ-পাকিস্তান দ্বৈরথ, ইতিহাস কী বলে

আসন্ন পাকিস্তান সুপার লিগের (পিএসএল) এবারের আসরের পুরোটাই অনুষ্ঠিত হবে পাকিস্তানে। পিএসএল শেষে তিন ভাগের শেষ ভাগে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ। ২২ মার্চ শেষ হবে পিএসএল। ৫-৯ এপ্রিল দ্বিতীয় ও শেষ টেস্ট খেলার আগে করাচিতে ৩ এপ্রিল একমাত্র ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড