• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেমিতে ফিরছেন জামাল ভূঁইয়া

  ক্রীড়া ডেস্ক

২১ জানুয়ারি ২০২০, ১০:১৪
জামাল ভুঁইয়া
জামাল ভুঁইয়া (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে রবিবার (১৮ জানুয়ারি) শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়ে সেমি-ফাইনালে পৌঁছে গেছে বাংলাদেশ। সেমিতে স্বাগতিক বাংলাদেশের প্রতিপক্ষ বুরুন্ডি।

এ দিকে, চলতি আসরে এই বুরুন্ডিই সর্বোচ্চ ৭টি গোল দিয়েছে। সেমিতে বাংলাদেশের জন্য তাই অপেক্ষা করছে আরেক কঠিন চ্যালেঞ্জ। তবে শ্রীলঙ্কা ম্যাচে ইনজুরির কারণে না খেলা অধিনায়ক জামাল ভূঁইয়া সুখবর দিলেন, দ্রুতই সেরে উঠছেন তিনি।

বুরুন্ডির বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে নিজের অবস্থা নিয়ে জামাল বলেন, ‘এখন ফোলা অনেকটাই কমে গেছে। ফিজিওর পরামর্শ মতো বিশ্রাম নিয়েছি। আজ দৌড়েছি। কাল থেকে ট্রেনিং শুরু করব। আশা করি, বুরুন্ডির বিপক্ষে সেমি-ফাইনাল খেলতে পারব।’

গত ১৫ জানুয়ারি অনুষ্ঠিত প্রথম ম্যাচে ফিলিস্তিনের বিপক্ষে খেলতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন জামাল। তবে কিছুটা স্বস্তির সমাচার হচ্ছে সেমির আগেই তিনি সুস্থ হয়ে যাবেন বলে মনে করছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন- জিতলেই বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ

উল্লেখ্য, শ্রীলঙ্কার বিপক্ষে বাঁচা-মরার সেই লড়াইয়ে জামালকে ছাড়াই জিতেছে বাংলাদেশ। তবে তপু বর্মন শেষ দিকে কার্ড দেখায় সেমিতে পাওয়া যাবে না তাকে। নির্ভরযোগ্য এই ডিফেন্ডারকে হারানো অবশ্যই একটা বড় ধাক্কা। তবে সব বাধার বিপরীতে বাংলাদেশের লক্ষ্য ফাইনাল।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড