• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পজিশন ধরে রাখতে চান মতিন মিয়া

  ক্রীড়া প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২০, ১৫:২৫
মতিন মিয়া
মতিন মিয়া (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে শ্রীলঙ্কাকে ৩-০ গোলে উড়িয়ে সেমি-ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। রবিবার (১৯ জানুয়ারি) বাঁচা-মরার লড়াইয়ে নিয়মিত অধিনায়ক জামাল ভূঁইয়াকে ছাড়াই মাঠে নেমে আক্রমণাত্মক ফুটবল খেলে জয় তুলে নেন জেমি ডে’র ছেলেরা। লাল সবুজ বাহিনীর এই জয়ে জোড়া গোল করেন বসুন্ধরা কিংসের স্ট্রাইকার মতিন মিয়া। জাতীয় দলের জার্সিতে প্রথমবার গোল পেলেন ২১ বছর বয়সী এই ফরোয়ার্ড।

জাতীয় দলের জার্সিতে এখন পর্যন্ত দশ ম্যাচ খেলা মতিন সেরা একাদশে খুব একটা সুযোগ পায়নি। গতকালসহ মোট তিনবার তিনি শুরুর একাদশে ছিলেন। তৃতীয় ম্যাচেই করলেন বাজিমাত। ম্যাচ শেষে মতিন বলেছেন পজিশনটা হারাতে চান না।

জাতীয় দলের সেরা একাদশে জায়গা না পাওয়ারও একটা বড় কারণ রয়েছে। অভিজ্ঞ ফরোয়ার্ড নাবীব নেওয়াজ জীবন মতিনের পজিশনে খেলেন। সে কারণে সেরা একাদশে খুব একটা সুযোগ পান না। জীবন ইনজুরিতে পড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপে সেরা একাদশে সুযোগ পেয়েছেন।

গতকাল সাংবাদিকদের মতিন বলেন, ‘জাতীয় দলের হয়ে আমি ১০টির মতো ম্যাচ খেলেছি। এ নিয়ে তিন ম্যাচে শুরুর একাদশে সুযোগ পেয়েছি। বাকি সাতটিতে বদলি খেলোয়াড় হিসেবে নেমেছিলাম। প্রথম সেরা একাদশে খেলি লাওসের বিপক্ষে। এরপর ফিলিস্তিন। এবং সবশেষ শ্রীলঙ্কার বিপক্ষে। ভালো লাগছে প্রথমবার জাতীয় দলের হয়ে গোল করতে পেরেছি। জোড়া গোল করতে পারায় আরও ভালো লাগছে। সবচেয়ে বেশি ভালো লাগছে দেশকে কিছু দিতে পারলাম। আমার গোলে ভর করে দল সেমিতে উঠেছে। আমি নিয়মিত খেলার সুযোগ পেতাম না। খারাপ লাগত। এবার যেহেতু সুযোগ পেয়েছি এবং গোল করেছি, চেষ্টা করব পজিশনটা ধরে রাখতে। প্রয়োজনে কঠোর পরিশ্রম করব।’

আরও পড়ুন- দাপুটে জয়ে সেমিফাইনালে বাংলাদেশ

আগামী ২৩ জানুয়ারি বুরুন্ডির বিপক্ষে সেমিতে মুখোমুখি হবে বাংলাদেশের। এই ম্যাচেও গোল করে দলকে ফাইনাল তুলতে চান মতিন, 'আমাদের সামনে বড় সুযোগ। দলটাও ভাল করছে। আশা করি গোল পাবো। গোল করে আত্মবিশ্বাস এসেছে।'

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড