• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যে সব চ্যানেলে দেখা যাবে পাকিস্তান-বাংলাদেশ সিরিজ

  ক্রীড়া ডেস্ক

১৯ জানুয়ারি ২০২০, ১৮:৩২
পাকিস্তান-বাংলাদেশ সিরিজ
বাংলাদেশ ও পাকিস্তান দল (ছবি : সংগৃহীত)

নানা জল্পনা কল্পনা শেষে পাকিস্তানের সফরে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলতে আগামী ২২ জানুয়ারি ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ দল। মোট তিন ভাগে পাকিস্তান সফর করবে বাংলাদেশ। লাহোরে ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট গড়াবে ৭ থেকে ১১ ফেব্রুয়ারি। এরপর ৩ এপ্রিল করাচিতে গড়াবে একমাত্র ওয়ানডে এবং ৫-৯ এপ্রিল দ্বিতীয় টেস্ট।

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের এই সিরিজ সরাসরি দেখা যাবে একাধিক টিভি চ্যানেলে। বেসরকারি টিভি চ্যানেলে গাজী টিভিসহ (জিটিভি) পাকিস্তানের বিপক্ষে এই সিরিজ দেখা যাবে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি)। এছাড়াও দেশ-বিদেশের আরও অনেক টিভি চ্যানেলে দেখা যাবে এই সিরিজের খেলা। এসব চ্যানেল হচ্ছে পিটিভি স্পোর্টস, টেন স্পোর্টস, স্কাই স্পোর্টস, ফক্স স্পোর্টস ও উইলো টিভি। এছাড়া অনলাইনে এবং ইউটিউবে দেখা যাবে বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার এই সিরিজের প্রতিটি খেলা।

আরও পড়ুন :-পাকিস্তানে যাচ্ছেন বিসিবি বস পাপন

বাংলাদেশের টি-টুয়েন্টি স্কোয়াড : মাহমুদুল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস (উইকেট রক্ষক), মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন ও হাসান মাহমুদ।

পাকিস্তানের টি-টুয়েন্টি স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), আহসান আলী, আমাদ বাট, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মুসা খান, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক ও উসমান কাদির।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড