• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মা অসুস্থ, দলে পরে যোগ দেবেন মেহেদী

  ক্রীড়া ডেস্ক

১৯ জানুয়ারি ২০২০, ১৪:২৪
মেহেদী হাসান
মেহেদী হাসান (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল শেষে একদিন বিরতি দিয়েই আবারও মাঠে নামতে হচ্ছে লাল সবুজ বাহিনীকে। আজ রবিবার (১৯ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে পাকিস্তান সিরিজের জন্য জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প। ২২ তারিখ দেশ ছাড়ার আগে ১৯-২১ জানুয়ারি তিনদিন প্রস্তুতি ক্যাম্পে কাটাবে ক্রিকেটাররা।

কিন্তু কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিতে পারছেন না পাকিস্তান সফরের ১৫ জনের স্কোয়াডে থাকা মেহেদী হসান। কারণ জাতীয় দলের এই তরুণ অফ স্পিনারের মা হার্টের সমস্যা নিয়ে খুলনার একটি হাসপাতালে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি।

আজ তাই জাতীয় দলের ক্যাম্পে যোগ দেওয়া হচ্ছে না মেহেদীর। বিসিবির কাছ থেকে একদিন ছুটি চেয়ে নিয়েছেন। রাসেল ডোমিঙ্গোর ক্যাম্পে কাল যোগ দেবেন তিনি।

২০১৮ সালে টি-টুয়েন্টি দিয়ে আন্তর্জাতিক অভিষেক হয় মেহেদীর। এবারের বিপিএলে ব্যাট-বল হাতে দুর্দান্ত পারফরম্যান্সে নির্বাচকদের নজর কাড়েন তিনি। স্পিনার হিসেবে দলে তার পরিচিতি। কিন্তু পিঞ্চ হিটার হিসেবেও তিনটি হাফ-সেঞ্চুরি তুলে নিয়েছেন মেহেদী। ঢাকা প্লাটুনের হয়ে ২৫৩ রান ও ১২ উইকেট শিকার করেছেন এই ডান-হাতি।

১৫ সদস্যের বাংলাদেশ দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, মোহাম্মাদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন, হাসান মাহমুদ ও মেহেদী হাসান।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড