• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

২০ মিনিটে ১৯ বছর বয়সী হালান্ডের ‘অবিশ্বাস্য’ হ্যাটট্রিক

  ক্রীড়া ডেস্ক

১৯ জানুয়ারি ২০২০, ১১:৫৪
জার্মান বুন্দেসলিগা
বুন্দেসলিগায় অভিষেক ম্যাচেই হালান্ডের হ্যাটট্রিক (ছবি : সংগৃহীত)

জার্মান বুন্দেস লিগার ম্যাচে বড় জয় পেয়েছে বরুশিয়া ডর্টমুন্ড। অগসবুর্গকে তাদেরই ঘরের মাঠে ৫-৩ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে জার্মান জায়ান্টরা। এ জয়ে ১৮ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে ডর্টমুন্ড। ১ ম্যাচ কম খেলে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিপজিগ।

এ ম্যাচে ৩-১ গোলে পিছিয়ে ছিল ডর্টমুন্ড। অথচ আর্লিং ব্রট হালান্ডের হ্যাটট্রিকে এলোমেলো হয়ে গেল অগসবুর্গ। আর সময়ের ব্যবধানে মাত্র ২০ মিনিটেই এ কীর্তি গড়লেন নরওয়েজিয়ান স্ট্রাইকার। সালসবুর্গ থেকে তাকে দলে টানা কতটা কার্যকরী সিদ্ধান্ত ছিল ডর্টমুন্ডের তাই প্রমাণ করলেন তিনি।

২০তম মিনিটে নাইডারলেসনারের গোলে এগিয়ে যায় অগসবুর্গ। ৪৬তম মিনিটে ব্যবধান বাড়ান রিচার। ৪৯তম মিনিটে একটি গোল করে ব্যবধান কমান ব্র্যান্ডট। ৫৫তম মিনিটে আবারও অগসবুর্গের হয়ে বল জালে জড়ান নাইডারলেসনার।

আরও পড়ুন :-জয় বঞ্চিত সিটি, দুর্ভোগ আর্সেনালের

এরপরই শুরু হয় হাল্যান্ড ম্যাজিক। জার্মান বুন্দেসলিগায় অভিষেক ম্যাচেই হ্যাটট্রিকের কীর্তি গড়লেন তিনি। ৫৬ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন হালান্ড। ৫৯, ৭০ ও ৭৯ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন ১৯ বছর বয়সী এ তারকা। এর মধ্যে সানচো একটি গোল করলে বড় জয় নিশ্চিত হয় ডর্টমুন্ডের।

হালান্ডের হ্যাটট্রিকের ভিডিও দেখুন

ওডি/এনএ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড