• বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংলিশ প্রিমিয়ার লিগ

আজ লিভারপুল-ম্যানইউর উত্তাপ ছড়ানো ম্যাচ

  ক্রীড়া ডেস্ক

১৯ জানুয়ারি ২০২০, ১১:২৮
লিভারপুল-ম্যানইউ
রাতে মুখোমুখি লিভারপুল-ম্যানইউ (ছবি : সংগৃহীত)

গত বছরের জানুয়ারিতে ম্যানচেস্টার সিটির কাছে হারের পর থেকে প্রিমিয়ার লিগে আর হারেনি লিভারপুল। ইংলিশ প্রিমিয়ার লিগে টানা জয়, অপরাজিত থাকার সব রেকর্ডই যেন নিজেদের করে নিতে বদ্ধপরিকর ইয়ুর্গেন ক্লপের দল। সে পরিকল্পনায় আরও এক ধাপ এগোতে আবারও মাঠে নামছে অলরেডরা। নিজেদের মাঠ অ্যানফিল্ডে রবিবার (১৯ জানুয়ারি) লিভারপুলের প্রতিপক্ষ ম্যানচেস্টার ইউনাইটেড। 

চলতি মৌসুমে অপ্রতিরোধ্য লিভারপুলকে ম্যানসিটি, চেলসি, টটেনহ্যাম, আর্সেনাল কেউই আটকাতে পারেনি। গত অক্টোবরে ওল্ড ট্রাফোর্ডে আরেকটু হলেই সে কাজটা করে ফেলত ম্যানইউ। কিন্তু শেষের দিকে অ্যাডাম লালানার গোলে হার এড়িয়েছিল লিভারপুল। অ্যানফিল্ডে ক্লপের দলের বিপক্ষে ইউনাইটেডের অনুপ্রেরণা রেকর্ড বধের 'হ্যাটট্রিক'। ২০০৪ সালে লিগে আর্সেনালের টানা ৪৯ এবং ২০০৬ সালে চেলসির টানা ৪০ জয়ের রেকর্ড ভেঙেছিল ‘রেড ডেভিল’রাই। 

সাম্প্রতিক অতীতের পারফরম্যান্সের বিচারে অনেকটা এগিয়ে লিভারপুল। অ্যানফিল্ডে শেষ চার ম্যাচে জয়ের দেখা নেই ইউনাইটেডের। যে কারণে পরিসংখ্যানের বিচারেও এগিয়ে থেকে মাঠে নামবেন ক্লপের শিষ্যরা।  

এছাড়া পয়েন্ট টেবিলেও খুব একটা ভালো জায়গাতে নেই রেড ডেভিলসরা।  লিভারপুলের সঙ্গে তাদের ব্যবধান ২৭ পয়েন্টের! মৌসুমের প্রথম ২১ ম্যাচ শেষে লিভারপুলের সংগ্রহে ৬১ পয়েন্ট। এই সময়ে ২০ ম্যাচেই জয়ের দেখা পেয়েছে তারা। এছাড়া বাকি ম্যাচে ড্র করে মানে-ফিরমিনো-সালাহরা। অন্যদিকে ম্যানইউ ২২ ম্যাচ খেলে জয়ের দেখা পেয়েছে ৯টিতে। সাতটিতে ড্র আর পরাজয় ছয় ম্যাচে। রেড ডেভিলদের সংগ্রহে ৩৪ পয়েন্ট।

প্রিমিয়ার লিগের শিরোপার দৌড় থেকে এবারও ছিটকে গেছে ম্যানইউ। তারপরও সমর্থকদের আলাদা করে দৃষ্টি থাকবে অ্যানফিল্ডে আজকের ম্যাচে। লিভারপুল-ইউনাইটেডের ম্যাচ বলে কথা। বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় শুরু হবে উত্তাপ ছড়ানো এই ম্যাচ। সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টস সিলেক্ট-১ এ। 

ওডি/এএপি  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড