• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয় বঞ্চিত সিটি, দুর্ভোগ আর্সেনালের

  ক্রীড়া ডেস্ক

১৯ জানুয়ারি ২০২০, ০৩:৫০
ম্যানচেস্টার সিটি
সার্জিও আগুয়েরোর জোড়া গোল। (ছবি : সংগৃহীত)

রোমাঞ্চকর ম্যাচে সার্জিও আগুয়েরোর জোড়া গোলেও জয় বঞ্চিত রইল ম্যানচেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসের সঙ্গে ২-২ গোলে ড্র করে পেপ গার্দিওলার শিষ্যরা। অন্য ম্যাচে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলে হোঁচট খেয়েছে আর্সেনালও।

শনিবার (১৮ জানুয়ারি) ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে সিটি। তবে ম্যাচের ৩৯ মিনিটে উল্টো গোল হজম করে স্বাগতিকরা। টোসুন গোল করে ক্রিস্টালকে এগিয়ে নেন।

বিরতির পর অবশ্য ধার আরও বাড়ায় ম্যানসিটি। আর শেষ দিকে এসে রোমাঞ্চ জাগিয়ে তোলে। ৮২ ও ৮৭ মিনিটে জোড়া গোল পূর্ণ করে দলকে জয়ের স্বপ্নই দেখাচ্ছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড আগুয়েরো। কিন্তু নির্ধারিত সময়ের শেষ মিনিটে ফার্নানদিনহো আত্মঘাতী গোল করে বসলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের।

দিনের অন্য ম্যাচে আর্সেনাল ঘরের মাঠে শেফিল্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে। এ নিয়ে টানা দুই ম্যাচে পয়েন্ট হারাল গানাররা। এমিরেটস স্টেডিয়ামে ৪৫ মিনিটে মার্তিনেল্লির গোলে লিড নিলেও দ্বিতীয়ার্ধের ৮৩ মিনিটে ফ্লেক গোল করলে সমতা টানে শেফিল্ড।

আরও পড়ুন : সেভিয়াকে হারিয়ে লিগের শীর্ষে রিয়াল

২৩ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে সিটি। দুই ম্যাচ কম খেলা লিভারপুল ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে। আর বাজে সময়ের মধ্য দিয়ে যাওয়া আর্সেনাল ২৩ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে রয়েছে দশম স্থানে।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড