• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুশফিককে বাদ রেখেই আজ বিসিবির স্কোয়াড

  ক্রীড়া ডেস্ক

১৮ জানুয়ারি ২০২০, ১৪:১৬
পাকিস্তান-বাংলাদেশ সিরিজ
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল (ছবি : সংগৃহীত)

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তিন দফায় পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। প্রথম দফাতে তিনটি টি-টুয়েন্টি সিরিজের জন্যে আজ (১৮ জানুয়ারি) দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে পাকিস্তান যাচ্ছেন না বাংলাদেশ দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। পারিবারিক কারণে পাকিস্তান সফরে যাচ্ছি না তিনি। তার পরিবার ভয়ে শঙ্কিত। এই অবস্থায় পাকিস্তান গিয়ে খেলতে পারবেন না বলে মুশফিক জানিয়েছেন। তার পরিবর্তে ডাক পাচ্ছেন ইমরুল কায়েস।

বঙ্গবন্ধু বিপিএলে ইমরুল ছিলেন দুর্দান্ত। যেখানে দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে কোয়ালিফাই করাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন এই বাঁহাতি ব্যাটসম্যান। এবারের বিপিএলে ১৩ ম্যাচে করেন ৪৪২ রান। যেখানে গড় হচ্ছে ৪৯.১১। এছাড়া ৪টি হাফসেঞ্চুরি আছে তার নামের পাশে।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, সিরিজটি হচ্ছে ব্যাক টু ব্যাক। তাই ভারত সফরের দল থেকে খুব বেশি পরিবর্তন আনা হবে না। এ ছাড়া গেল সফরে থাকা প্রায় সবাই বিপিএলে ভালো পারফরম্যান্স করেছে। তাই দু-একটি জায়গা নিয়ে ভাবতে হবে। সফরে থাকছেন না মুশফিক। এ ছাড়া স্কোয়াডে তেমন রদবদল আসার সম্ভাবনা নেই। আগামীকাল (রবিবার, ১৯ জানুয়ারি) থেকে মিরপুর শেরেবাংলায় তিন দিনের ছোট অনুশীলন ক্যাম্প করবেন খেলোয়াড়রা। এটি চলবে ২১ জানুয়ারি পর্যন্ত।

আরও পড়ুন :-ডোমিঙ্গো ছাড়া বাকিদের পাকিস্তান সফর বর্জন

পাকিস্তান সফরে বাংলাদেশের সম্ভাব্য টি-টুয়েন্টি দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, নাঈম শেখ, সৌম্য সরকার, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, ইমরুল কায়েস, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, এবাদত হোসেন, মেহেদী হাসান ও মেহেদী মিরাজ।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড