• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডোমিঙ্গো ছাড়া বাকিদের পাকিস্তান সফর বর্জন

  ক্রীড়া ডেস্ক

১৮ জানুয়ারি ২০২০, ১২:৩৮
বিসিবির কোচিং স্টাফ
বাঁ থেকে ম্যাকেঞ্জি, ভেট্টোরি ও রায়ান কুক (ছবি : সংগৃহীত)

চলতি মাসেই পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ। তবে এই সফরে টাইগার হেড কোচ রাসেল ডোমিঙ্গো রাজি হলেও যাচ্ছেন না স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরি, ফিল্ডিং কোচ রায়ান কুক, ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি। এমনকি পাকিস্তানে যেতে অসম্মতি জানিয়েছেন কম্পিউটার বিশ্লেষক শ্রীনিবাসন চন্দ্রশেখরন।

এছাড়াও দলের সঙ্গে যাচ্ছেন না ট্রেনার মারিও ভিল্লাভারায়নও। অবশ্য তার না যাওয়ার কারণ হলো- তিনি নিজেই চোটে পড়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান আকরাম খান।

এ ব্যাপারে আকরাম খান বলেন, ‘আমরা মুশফিকের চিঠি পেয়েছি। ব্যক্তিগত কারণে পাকিস্তান সফরে থাকবে না সে।’ তিনি আরও বলেন, ‘অবশ্য দ্বিতীয় ও তৃতীয় ধাপের সফরে থাকবেন কি-না তা নিশ্চিত করা হয়নি। তবে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর পাকিস্তানে যেতে সমস্যা নেই। সমস্যা নেই দক্ষিণ আফ্রিকান ফিজিও জুলিয়ান ক্যালিফাতোরও।’

আরও পড়ুন :-পাকিস্তান না যাওয়ার কারণ ব্যাখ্যা করলেন মুশফিক

দায়িত্ব নেওয়ার কয়েক মাসের মধ্যে টাইগারদের পেস বোলিং কোচ পদ ছেড়ে নিজ দেশে পাড়ি জমিয়েছেন প্রোটিয়া শার্ল ল্যাঙ্গেভেল্টে। বর্তমানে এ পদটি ফাঁকাই রয়েছে। তাই পাকিস্তান সফরে টাইগারদের বোলিং কোচের খণ্ডকালীন দায়িত্ব নিয়ে পাকিস্তানে যাবেন বাংলাদেশ এইচপি দলের লঙ্কান কোচ চম্পাকা রামানায়েকে। আর স্পিন কোচের দায়িত্বে থাকবেন সোহেল ইসলাম। কেননা পাকিস্তানে যাবেন না ভেট্টোরিও।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড