• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতের বিপক্ষে কিউই স্কোয়াডে চমক

  ক্রীড়া ডেস্ক

১৬ জানুয়ারি ২০২০, ১৫:৫০
নিউজিল্যান্ড-ভারত সিরিজ
নিউজিল্যান্ড টি-টুয়েন্টি দল (ছবি : সংগৃহীত)

ভারতের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। ইনজুরি কাটিয়ে  দলে ফিরেছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। নিউজিল্যান্ডের মাটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাবে ভারত। ২৪ জানুয়ারি পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে সফর। এছাড়াও তিন ম্যাচের ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলবে দুই দল।

টি-টুয়েন্টির জন্য ১৩ জনের দল ঘোষণা করেছে দল। এর মধ্যে কলিন ডি গ্র্যান্ডহোম প্রথম তিন ম্যাচ খেলবেন। শেষ দুই ম্যাচে তার পরিবর্তে আসবে টম ব্রুস। তবে সবচেয়ে বড় চমক ডান হাতি পেসার হামিশ বেনেট। একটি টেস্ট ও ১৬টি ওয়ানডে খেললেও এখন পর্যন্ত কোনো টি-টুয়েন্টি খেলা হয়নি বেনেটের। ভারতের বিপক্ষে অভিষেক হওয়ার সম্ভাবনা রয়েছে এই পেসারের।

হামিশ বেনেট সর্বশেষ ২০১৭ সালে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন। বাংলাদেশের বিপক্ষে ডানেডিনে ওয়ানডে খেলেন এ ডানহাতি পেসার। দলের সেরা বোলার ট্রেন্ট বোল্ট ও লকি ফার্গুসন এখনো চোট থেকে সেরে ওঠেননি। ফলে দলে সুযোগ পাননি তারা। কিউইদের পেস বোলিং আক্রমণের নেতৃত্ব দেবেন টিম সাউদি। তার সঙ্গে থাকবেন ব্লেয়ার টিকনার, স্কট কুগেলেন ও বেনেট। স্পিন আক্রমণ সামলাবেন মিচেল স্যান্টনার ও ইশ সোধি।

আরও পড়ুন : মুশফিক পাকিস্তানে যাবে কি না জানে না বিসিবি

নিউজিল্যান্ড স্কোয়াড : কেন উইলিয়ামসন, হামিশ বেনেট, টম ব্রুস (শেষ দুই ম্যাচ), কলিন ডি গ্র্যান্ডহোম (প্রথম তিন ম্যাচ), মার্টিন গাপটিল, স্কট কুগেলিন, ড্যারিল মিচেল, কলিন মুনরো, রস টেইলর, ব্লেয়ার টিকনার, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, ইশ সোধি, টিম সাউদি।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড