• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ-পাকিস্তান সিরিজের পূর্ণাঙ্গ সূচি

  ক্রীড়া ডেস্ক

১৫ জানুয়ারি ২০২০, ০৯:১০
বাংলাদেশ বনাম পাকিস্তান
ছবি : সংগৃহীত

অবশেষে পাকিস্তান সফর নিয়ে সমঝোতা হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) মধ্যে। দেশটিতে টি-টুয়েন্টির পাশাপাশি টেস্ট সিরিজও খেলতে সম্মত হয়েছে বিসিবি। সঙ্গে বাড়তি একটি ওয়ানডেও খেলবে টাইগাররা।

দুবাইতে মঙ্গলবার (১৪ জানুয়ারি) বৈঠকে বসেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি। বৈঠকের অংশ হয়েছিলেন পিসিবির সিইও ওয়াসিম খানও। এই বৈঠকে দুই পক্ষের সমঝোতায় সাহায্য করেছেন আইসিসির চেয়ারম্যান শশাঙ্ক মনোহর।

প্রথম দফায় অনুষ্ঠিত হবে টি-টুয়েন্টি সিরিজ। আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি লাহোরে গড়াবে ম্যাচগুলো। টি-টুয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরবে টাইগাররা। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ দুই টেস্টের প্রথমটি খেলতে আবার পাকিস্তানে যাবে বাংলাদেশ। ৭-১১ ফেব্রুয়ারি রাউলাপিন্ডিতে ১ম টেস্ট খেলবে বাংলাদেশ দল।

আসন্ন পাকিস্তান সুপার লিগের (পিএসএল) এবারের আসরের পুরোটাই অনুষ্ঠিত হবে পাকিস্তানে। পিএসএল শেষে তিন ভাগের শেষ ভাগে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ। ২২ মার্চ শেষ হবে পিএসএল। ৫-৯ এপ্রিল দ্বিতীয় ও শেষ টেস্ট খেলার আগে করাচিতে ৩ এপ্রিল একমাত্র ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

বাংলাদেশ-পাকিস্তান সিরিজ সূচি

আরও পড়ুন : তিন মাসে তিন দফায় পাকিস্তানে যাবে বাংলাদেশ

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড