• সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬  |   ১৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুযোগ পেয়েই দুই আর্জেন্টাইনের বাজিমাত

  ক্রীড়া ডেস্ক

১৫ জানুয়ারি ২০২০, ০৬:২১
এরিক লামেলা ও জিওভানি লো সেলসো
এরিক লামেলা ও জিওভানি লো সেলসো (ছবি: সংগৃহীত)

হোসে মরিনহো টট্যেনহামের দায়িত্ব নেওয়ার পর থেকেই একাদশে অনিয়মিত হয়ে পড়েছেন এরিক লামেলা ও জিওভানি লো সেলসো। এবার সুযোগ পেয়েই বাজিমাত করলেন এ দুই আর্জেন্টাইন ফুটবলার। এফএ কাপের তৃতীয় রাউন্ডে লামেলা ও লো সেলসোর গোলে মিডলসবার্গের বিপক্ষে ২-১ ব্যবধানে জয় পেয়েছে টট্যেনহাম।

 ঘরের মাঠে মিডলসবার্গের বিপক্ষে সেরা তারকাদের ছাড়াই খেলতে নামে টট্যেনহাম। ইনজুরির কারণে দলে ছিলেন না স্পার্সদের অধিনায়ক হ্যারি কেইন। ডেলে আলি ও সং হিয়ুং মিনকে বাইরে রেখেই একাদশ সাজান মরিনহো। আর তাতেই ম্যাচের শুরুর একাদশে সুযোগ পান লামেলা ও লো সেলসো।

শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে স্পার্সরা। সুফলও পায় ম্যাচের ২ মিনিটেই। দুর্দান্ত গোলে দলকে এগিয়ে দেন আর্জেন্টাইন ফুটবলার লো সেলসো। টট্যেনহামের জার্সিতে এটি তার দ্বিতীয় গোল।

গোল পেয়ে আক্রমণের ধার আরও বাড়ায় মরিনহোর শিষ্যরা। ১৫ মিনিটে ব্যবধানে দ্বিগুণ করেন লো সেলসোর স্বদেশি এরিক লামেলা। প্রথমার্ধের বাকি সময় আর কোনো গোল হয়নি। ফলে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধে চেষ্টা চালালেও ব্যবধান আর বাড়াতে পারেনি টট্যেনহাম। বরং ৮৪ মিনিটে ১ গোল শোধ করে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় মিডলসবার্গ। দলটির হয়ে গোল করেন স্যাভিলে। তবে বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে টট্যেনহাম।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড