• বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

পিসিবিকে পাপনের ধন্যবাদ

  ক্রীড়া ডেস্ক

১৪ জানুয়ারি ২০২০, ২২:১৩
বিসিবি সভাপতি ও পিসিবি সভাপতি
বাঁ থেকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও পিসিবি সভাপতি এহসান মানি (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ ক্রিকেট দলের পাকিস্তান সফর নিয়ে একদিন আগেও নিজেদের সিদ্ধান্তে অনড় ছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। অপরদিকে বাংলাদেশের ইস্যুতে ছাড় দিতে নারাজ ছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি। তবে দুবাইতে আইসিসি সভাপতি শশাঙ্ক মনোহরের হস্তক্ষেপে দুই বোর্ড পরিচালকের উপস্থিতিতে শেষ পর্যন্ত নিশ্চিত হয় টাইগারদের পাকিস্তান সফর।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তিতে দুই পক্ষই নিশ্চিত করেছে বাংলাদেশের পাকিস্তান সফর নিশ্চিত। যেখানে তিন দফায় পাকিস্তান সফরে যাবে টাইগাররা। নতুন এ সফর সূচিতে যুক্ত হয়েছে একটি ওয়ানডেও।

বিসিবির প্রস্তাব ছিল আগে টি-টুয়েন্টি খেলে আসা, আর সে অনুযায়ী প্রথম ভাগে তিনটি টি-টুয়েন্টিই খেলবে বাংলাদেশ। কিন্তু এক সপ্তাহের ব্যবধানে আবারও একটি টেস্ট খেলতে যাবে টাইগাররা। দিন বিশেকের বিরতিতে আবারও নতুন যুক্ত হওয়া ওয়ানডে ও বাকি টেস্ট ম্যাচ খেলতে পাকিস্তানে উড়াল দিবে বাংলাদেশ।

নিজেদের পরিস্থিতি বোঝাতে সক্ষম হয়েছে বাংলাদেশ এমনটাই মনে করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আর এ জন্য পিসিবিকে ধন্যবাদ জানিয়ে বিসিবি বস বলেন, ‘আমি অবশ্যই পিসিবিকে ধন্যবাদ জানাতে চাই আমাদের পরিস্থিতি বোঝার জন্য। আমরা খুবই আনন্দিত যে পারস্পরিক সমঝোতায় পৌঁছাতে পেরেছি। এটা আইসিসির ফিউচার ট্যুর প্ল্যানকে শ্রদ্ধা জানানোর আন্তরিক প্রচেষ্টার একটি উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকল।’

এ দিকে পিসিবি সভাপতি এহসান মানিও সফর নিশ্চিত হওয়া প্রসঙ্গে বলেন, ‘আমি বেশ আনন্দিত যে আমরা বেশ ভালো একটা সমঝোতায় এসেছি যা ক্রিকেটের মতো একটি খেলার বৃহত্তর স্বার্থে আমাদের মতো দুটি গর্বিত ক্রিকেট খেলুড়ে দেশকে একমত করেছে। আমি আইসিসির চেয়ারম্যান শশাঙ্ক মনোহরকে ধন্যবাদ দিতে চাই। যে নেতৃত্ব উনি দেখিয়েছেন এবং দুদেশে খেলাধুলা অব্যাহত ও সমৃদ্ধি নিশ্চিত করার জন্য।’

ওডি/এসএম

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড