• সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্টার্কের বিধ্বংসী পেসে অলআউট ভারত

  ক্রীড়া ডেস্ক

১৪ জানুয়ারি ২০২০, ১৭:০১
ভারত-অস্ট্রেলিয়া সিরিজ
কোহলিকে আউট করেন জাম্পা (ছবি : বিসিসিআই)

১ উইকেটে ১৩৩ রান থেকে ৫ উইকেটে ১৬৪ রান তোলে ভারত। এতে বোঝা যাচ্ছে অজি বোলারদের পাল্টা আক্রমণে কীভাবে খেই হারিয়েছে রবি শাস্ত্রীর শিষ্যরা। মুম্বাইয়ে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে অস্ট্রেলিয়ার বিপক্ষে দারুণ শুরুটা তাই ভেস্তে গেল অবশেষে।  

শিখর ধাওয়ান ৭৪, লোকেশ রাহুল ৪৭ রান করলেও মিডল অর্ডারে চরম ব্যর্থতায় অজিদের বিপক্ষে ২৫৫ রানে অলআউট ভারত। অস্ট্রেলিয়ার স্টার্ক ৩টি,  প্যাট কামিন্স ও রিচার্ডসন শিকার করেন ২ উইকেট । 

টস হেরে ব্যাটিং পেয়ে রোহিত শর্মা ও শিখর ধাওয়ানের ওপেনিং জুটি থেমে গেল আনলাকি থার্টিনে। মাত্র ১০ রানে সফট ডিসমিস্যাল হয়ে বিদায় নেন রোহিত। এরপরই লোকেশ রাহুল ও শিখর ধাওয়ানের ভয়ঙ্কর জুটিতে ঘুরে দাঁড়ায় টিম ইন্ডিয়া। এ দুজনের ১২১ রানের এটি জুটিতে বড় সংগ্রহের স্বপ্ন দেখতে শুরু করে ভারত। 

কিন্তু অ্যাশটন অ্যাগারের বলে রাহুল বিদায় নেওয়ার পরই ভারতের ব্যাটিং লাইনআপে ধস নামে। রাহুল বিদায় নেন ৪৭ রানে। আর ৭৪ রান করে আউট ধাওয়ান।

আরও পড়ুন : ক্রিকইনফোর সেরার তালিকায় সাকিবের ‘সেই সেঞ্চুরি’

অধিনায়ক কোহলি ঠিক বিশ্বাস করতে পারছিলেন না তিনি আউট হলেন। ১৬ রানে অ্যাডাম জাম্পার বলে কট অ্যান্ড বোল্ড হন কোহলি। এরপর শ্রেয়ার আইয়ারকেও ফিরিয়ে দেয় সফরকারী শিবির। ষষ্ঠ উইকেটে রবীন্দ্র জাদেজা ও রিশভ পন্ত যোগ করেন ৪৯ রান। ২৫ রানে জাদেজা ও ২৮ রান করে পন্ত বিদায় নেন। অজি পেসারদের দাপটে ৪২ রান তুলতে শেষ ৫ উইকেট হারায় কোহলিরা। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড