• রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ট্রেলিয়াকে সুসংবাদ দিলেন ম্যাক্সওয়েল

  ক্রীড়া ডেস্ক

১৪ জানুয়ারি ২০২০, ১৩:২৯
গ্লেন ম্যাক্সওয়েল
গ্লেন ম্যাক্সওয়েল (ছবি : সংগৃহীত)

মানসিক অবসাদের কারণে ক্রিকেট থেকে সাময়িক অবসর নিয়েছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। তবে বিরতি শেষে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার। ফেব্রুয়ারিতে তিনটি টি-টুয়েন্টি ও তিনটি ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে অজিরা। সেই দলে ফিরবেন ম্যাক্সওয়েল।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের মাঝপথে ক্রিকেট থেকে সরে দাঁড়ান ম্যাক্সওয়েল। নিজেকে সরিয়ে নেওয়ার কারণ হিসেবে তিনি জানিয়েছেন, মানসিক অবসাদের কারণেই বিরতিতে যাচ্ছেন।

মূলত বান্ধবীর পরামর্শেই গ্লেন বিরতিতে যান। এ কারণে বান্ধবীকে বিশেষভাবে ধন্যবাদও জানিয়েছেন। গ্লেন বলেন, ‘আসলে আমি একটা ঘোরের মধ্যে দিয়ে যাচ্ছিলাম। আমার পার্টনার (বান্ধবী) এই ব্যাপারটি প্রথম খেয়াল করে। সে আমাকে পরামর্শ দিয়েছিল মাঠের বাইরে কিছু দিন সময় কাটানোর। আমি জানি তার এই পরামর্শ দেওয়াটা সহজ ছিল না। কারণ আমি নিজের সিদ্ধান্তে অটল থাকতে পছন্দ করি।

‘কিন্তু আমারও মনে হলো, তার পরামর্শ আমার গ্রহণ করা উচিত। আমি বিশেষভাবে তাকে ধন্যবাদ জানাতে চাই। সে আমার কাঁধ থেকে বেশ বড় একটা দায়িত্বের বোঝা নামিয়ে দিয়েছিল। আমি ক্রিকেট অস্ট্রেলিয়াকে ধন্যবাদ জানাই। তারা আমার পাশে ছিল।’

গ্লেনের সুস্থতা এবং তাকে পুনরায় খেলায় ফিরিয়ে আনতে ক্রিকেট ভিক্টোরিয়ার সাপোর্টিং স্টাফের সঙ্গে এক হয়ে কাজ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার হয়ে ৭ টেস্ট, ১১০ ওয়ানডে ও ৬১ টি-টুয়েন্টি খেলা ম্যাক্সওয়েল দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য।

আরও পড়ুন : ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে অস্ট্রেলিয়া

ওডি/এএপি  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড