• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘জাতীয় দল থেকে বাদ দিন, লিগ-বিপিএল খেলব ক্রিকেট ছাড়ব না’

  ক্রীড়া প্রতিবেদক

১৪ জানুয়ারি ২০২০, ০৯:৫৩
মাশরাফি বিন মর্তুজা
মাশরাফি বিন মর্তুজা (ছবি : বিসিবি)

নিজেকে কেন্দ্রীয় চুক্তিতে না রাখতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) অনুরোধ করেছিলেন মাশরাফি বিন মর্তুজা। এবার মাশরাফি জানালেন, বোর্ড চাইলে অধিনায়কত্ব ছেড়ে দেবেন, তবে খেলা বন্ধ রাখবেন না তিনি। লিগ, বিপিএল খেলবেন!

সোমবার (১৩ জানুয়ারি) বিপিএলের এলিমিনেটর ম্যাচের পর সংবাদ সম্মেলনে ঢাকা প্লাটুন অধিনায়ক মাশরাফি বলেন, ‘অধিনায়কত্ব যদি বিসিবি থেকে বলে এখনই ছেড়ে দিতে, তাহলে ছেড়ে দেব। সমস্যা নেই। তবে আমি খেলতে চাই এই সিদ্ধান্ত নেওয়ার স্বাধীনতা আমার আছে। কারও জোর করায় তো আমি আর কিছু করব না। অবসর বা অন্য কিছু।’

অবসর, বিদায়ী ম্যাচ, মাঠ থেকে বিদায় কিংবা অধিনায়কত্ব; গত কয়েকদিন ধরে এ শব্দগুলো মাশরাফির কানের পাশে ভনভন করে ঘুরছে। বারবার করছে ‘বিরক্ত’ কিন্তু তার কথা পরিষ্কার। শব্দগুলো স্পষ্ট।

মাশরাফি স্পষ্ট করে জানিয়ে দিলেন, এই মুহূর্তে মাঠ থেকে বিদায় নেওয়ার কোনো পরিকল্পনা তার নেই- ‘আমি খেলতে চাই পরিষ্কার করেই তো বলেছি। আগের দিনও পরিষ্কার করে বলেছি যে, আমি ঢাকা লিগ খেলব। বিপিএল আছে বিপিএল খেলব। আমি এটা উপভোগ করছি। আমি তো মনে হয় না বলেছি, জাতীয় দলে খেলব। আপনি বলেন, এখানে (বিপিএল) যে ৭০-৮০ জন ক্রিকেটার খেলছে তারা কি সবাই জাতীয় দলের আশা করে খেলছে? অবশ্যই না। খেলাটা খেলে যাচ্ছি। জাতীয় দল নিয়ে যারা আছে তারা ভাববেন’।

আরও পড়ুন : বিসিবি চাইলে এখনই অধিনায়কত্ব ছাড়বেন মাশরাফি

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড