• শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬  |   ১৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজ ভারতে যাচ্ছে বাংলাদেশ নারী দল

  ক্রীড়া ডেস্ক

১৪ জানুয়ারি ২০২০, ০৯:২৬
বাংলাদেশ নারী
বাংলাদেশ নারী দল (ছবি : সংগৃহীত)

ভারতের মাঠে নারীদের নিয়ে চার জাতির টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্টে অংশ নেবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। ভারত সফরের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

এই টুর্নামেন্টে সালমা খাতুনের নেতৃত্বে লড়বেন নিগার সুলতানা-ফারজানা হকরা। টুর্নামেন্ট শুরু হবে আগামী বৃহস্পতিবার (১৬ জানুয়ারি)। এক সপ্তাহের এই টুর্নামেন্ট হবে বিহারের পাটনায়। বাংলাদেশ ছাড়া টুর্নামেন্টের অন্য তিন দল ভারত ‘এ’, ভারত ‘বি’ ও থাইল্যান্ড জাতীয় দল।

টুর্নামেন্টে অংশ নিতে আজ দেশ ছাড়বে টাইগ্রেসরা। দুপুর সাড়ে তিনটায় পাটনার বিমান ধরবে আঞ্জু জাইনের শিষ্যরা। টুর্নামেন্টের প্রথম দিন ভারত ‘এ’ দলের বিপক্ষে খেলবে বাংলাদেশ। ১৮ জানুয়ারি বাংলাদেশের প্রতিপক্ষ ভারত ‘বি’ দল, আর ২০ জানুয়ারি শেষ ম্যাচ থাইল্যান্ডের সঙ্গে। ফাইনাল ও তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ হবে ২২ জানুয়ারি।

বাংলাদেশ দল : সালমা খাতুন (অধিনায়ক), আয়েশা রহমান, মুর্শিদা খাতুন, সানজিদা ইসলাম, নিগার সুলতানা, ফারজানা হক, লতা মন্ডল, রিতু মনি, শায়লা শারমিন, শামিমা সুলতানা, ফাহিমা খাতুন, জাহানারা আলম, নাহিদা আক্তার, খাদিজা-তুল-কুবরা, পান্না ঘোষ, সুরাইয়া আজমিন, রাবেয়া, সোবহানা মোস্তারি।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড