• সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরখাস্ত হলেন বার্সা কোচ

  ক্রীড়া ডেস্ক

১৪ জানুয়ারি ২০২০, ০৮:১০
আর্নেস্তো ভালভার্দে
আর্নেস্তো ভালভার্দে (ছবি : সংগৃহীত)

বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভার্দের ওপর ভক্ত ও সমর্থকরা বেশ ক্ষিপ্ত। এর কারণ হলো বার্সার আশা অনুযায়ী ফল করতে ব্যর্থ হওয়া। ফলে মৌসুমের মাঝ পথেই বরখাস্ত হলেন ৫৫ বছর বয়সী এই স্প্যানিশ কোচ। ভালভার্দের জায়গাতে নিয়োগ দেওয়া হয়েছে ৬১ বছর বয়সী আরেক স্প্যানিশ কোচ কিকে সেতিয়েনকে। 

ভালভার্দের ওপর আস্থা হারিয়েছে বার্সেলোনা। লিগে শীর্ষে আছে কাতালান ক্লাবটি। চ্যাম্পিয়নস লিগেও গ্রুপের সেরা হয়ে শেষ ষোলোতে পা রেখেছে। এই ভালভার্দের অধীনেই টানা দুবার লিগ জিতেছে বার্সেলোনা। কিন্তু ইউরোপে বারবার ব্যর্থ হওয়ায় এই কোচের ওপর এমনিতেই নাখোশ ছিল বার্সেলোনার সমর্থকেরা। সবশেষ স্প্যানিশ সুপার কাপে এগিয়ে থেকেও অ্যাতলেটিকো মাদ্রিদের কাছে হেরে বসার পর বোর্ডও বিপাকে পড়ে গেছে। তাই তাকে বরখাস্ত করে নতুন কোচ নিয়োগ দিয়েছে কাতালানরা। 

সাবেক রিয়াল বেতিস কোচ কিকে সেতিয়েনের সঙ্গে আড়াই বছরের চুক্তি করেছে বার্সেলোনা। বাংলাদেশ সময় ১৪ জানুয়ারি রাত ৪টায় ক্লাবের পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে নিশ্চিত করা হয়েছে খবর। সেতিয়েনকে অবশ্য আনুষ্ঠানিকভাবেই পরিচয় করিয়ে দেওয়া হয়নি। ধারণা করা হচ্ছে ক্লাব প্রেসিডেন্ট ও ডিরেক্টরসহ আগামীকাল সংবাদ সম্মেলনে হাজির করা হবে সেতিয়েনকে।

১৭ বছর পর মেয়াদ শেষ হওয়ার পূর্বেই কোনো কোচকে বরখাস্ত করল বার্সেলোনা। এর আগে ২০০৩ সালে লুই ফন গালকে সর্বশেষ চাকরিচ্যুত করেছিল কাতালান ক্লাবটি।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড