• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিউই সফরে ফিরলেন রোহিত

  ক্রীড়া ডেস্ক

১৩ জানুয়ারি ২০২০, ১৪:১২
রোহিত শর্মা
রোহিত শর্মা (ছবি : সংগৃহীত)

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে বিশ্রামে ছিলেন তারকা ওপেনার রোহিত শর্মা। নিউজিল্যান্ড সফরে সংক্ষিপ্ত ফরম্যাটে প্রত্যাশা মতোই ফিরলেন সহ-অধিনায়ক রোহিত। টিমে কোনো চমক নেই, লঙ্কানদের বিপক্ষে সিরিজ জয়ী টিমকেই ধরে রাখা হয়েছে কিউই সফরে। সেই সঙ্গে ফিরেছেন পেসার মোহাম্মদ শামিও।

এ দিকে পিঠের ইনজুরির কারণে এই সিরিজেও যথারীতি অনুপস্থিত থাকবেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। গত বছরের অক্টোবরে পিঠে অস্ত্রোপচার সম্পন্ন হয় পান্ডিয়ার। এরপর থেকে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে রয়েছেন তিনি।

নিউজিল্যান্ড সফরে ৫টি টি-টুয়েন্টি, ৩টি ওয়ানডে এবং ২টি টেস্ট ম্যাচ খেলবে ভারত। টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৪ জানুয়ারি অকল্যান্ডে। এরপর দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ ম্যাচটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৬, ২৯ ও ৩১ জানুয়ারিতে। আগামী মাসের ২ তারিখ সিরিজের শেষ ম্যাচে মাঠে নামবে দুদল।

নিউজিল্যান্ড সফরের জন্য ঘোষিত ভারতের টি-টুয়েন্টি স্কোয়াড

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, রিশভ পান্ত (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, শিবম দুবে, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, জাসপ্রীত বুমরাহ, নবদীপ সাইনি, শার্দুল ঠাকুর, মনীশ পাণ্ডে, ওয়াশিংটন সুন্দর ও মোহাম্মাদ শামি।

ওডি/এএপি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড