• মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৪টি সেলাই নিয়ে আজ খেলবেন মাশরাফি?

  ক্রীড়া ডেস্ক

১৩ জানুয়ারি ২০২০, ১২:০৪
মাশরাফি বিন মর্তুজা
মাশরাফি বিন মর্তুজা (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পয়েন্ট টেবিলে চার নম্বরে থেকে প্লে অফের টিকিট পেয়েছে ঢাকা প্লাটুন। এলিমিনেটরে তাদের প্রতিপক্ষ চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ‘ডু অর ডাই’ ম্যাচে তাই জয়ের বিকল্প কিছু ভাবছে না ঢাকা।

প্লে অফের আসল লড়াইয়ে আজ ঢাকার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার খেলা নিয়ে আছে সংশয়। লিগপর্বের শেষ ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বাঁ হাতের তালুতে আঘাত পান। তাতে ১৪টি সেলাই পড়ে। যদিও বাঁ হাতে সেলাই হয়েছে। তাই তিনি ডানহাতে বোলিং করতে পারবেন। তবে ফিল্ডিং আর ব্যাটিং করা কঠিন। 

আর তাই নড়াইল এক্সপ্রেসের খেলা অনিশ্চিতই। তাতে করে ঢাকা দুর্বলই হয়ে পড়ছে। দলের অনুপ্রেরণাদায়ক নেতাই যে নেই। তবে ঢাকার ম্যানেজার আহসান উল্লাহ হাসান যা বলেছেন রবিবার (১২ জানুয়ারি) তাতে আজ খেলেও ফেলতে পারেন মাশরাফি। 

ঢাকার ম্যানেজার বলেছেন, ‘সে (মাশরাফি) খেলতে ভীষণ ইচ্ছুক। আমরা বুঝতে পারছি না কি করব। দৃঢ় মনোবলে সে বলছে, খেলবে। জানেনই তো মাশরাফি একজন লড়াকু মানুষ। এখন বিষয়টি তার ওপর ছেড়ে দিয়েছি।’

আরও পড়ুন: বিপিএলে বিদায় চট্টগ্রাম না ঢাকার?

উল্লেখ্য,  আজ এলিমিনেটরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে ঢাকা প্লাটুন। বাংলাদেশ সময় বেলা দেড়টায় শুরু হবে ম্যাচটি। পয়েন্ট টেবিলের তৃতীয় এবং চতুর্থ স্থানে থাকা দুই দলের লড়াই এটি। এই ম্যাচের জয়ী দল খেলবে প্রথম কোয়ালিফাইয়ারে পরাজিত দলের বিপক্ষে। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড