• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইতালিয়ান সেরি আ

ইঁদুর বিড়াল দৌড়ে ফের শীর্ষে জুভেন্তাস

  ক্রীড়া ডেস্ক

১৩ জানুয়ারি ২০২০, ১০:১১
রোনালদো
গোলের পর উল্লাসে রোনালদো (ছবি : সংগৃহীত)

ইতালিয়ান সেরি আ লিগে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান নিয়ে ইঁদুর বিড়াল দৌড় চলছে। একবার ইন্টার মিলান শীর্ষে ওঠে তো আবার বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্তাস। শনিবার (১১ জানুয়ারি) আটালান্টার বিপক্ষে ড্র করে ৪৬ পয়েন্ট নিয়ে চূড়ায় বসে ইন্টার; পরদিনই আবার শীর্ষে ফেরে জুভিরা। রোমার মাঠে তাদেরই বিধ্বস্ত করে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে মারিও সারির দল।

রবিবার (১২ জানুয়ারি) রোমার মাঠে ১-২ গোলের জয় পায় তুরিনের বুড়িরা। এর আগের দেখায় নিজেদের মাটিতেই জুভিদের ২-০ গোলে পরাজিত করেছিল রোমা। এই ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে গোল পেয়েছেন পর্তুগিজ রাজপুত্র ক্রিশ্চিয়ানো রোনালদো।

রোমার বিপক্ষে জুভেন্তাস জয় পায় মাত্র ১০ মিনিটের ঝড়ে। ওই সময়ের ভেতরই দুই গোল করে রোমাকে অনেক দূরে ঠেলে দিয়েছিল অতিথিরা। ৩ মিনিটে পাওলো দিবালার ফ্রি-কিক থেকে পা ছুঁয়ে দারুণ এক গোল করেন ডিফেন্ডার মেরিহ ডেমিরাল। স্পটকিক থেকে দ্বিতীয় গোলটি করেন রোনালদো। জুভেন্তাস ২-০ ব্যবধান বাড়ায় ১০ মিনিটে।

দ্বিতীয়ার্ধে রোমা ঘুরে দাঁড়ালেও আটকাতে পারেনি জুভেন্তাসকে। ম্যাচের ৬৮তম মিনিটে ডিয়েগো পেরোত্তির পেনাল্টি গোলে ম্যাচে ফেরে রোমা। ডি-বক্সের মধ্যে সান্দ্রোর হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। কিন্তু এক গোলে পিছিয়ে থাকায় শেষ পর্যন্ত পয়েন্ট হারাতে হয়েছে রোমার।

ওডি/এএপি

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড