• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তানের অপেক্ষা বাড়ালেন পাপন

  ক্রীড়া প্রতিবেদক

০৯ জানুয়ারি ২০২০, ২২:৫০
নাজমুল হাসান পাপন
নিজামউদ্দিন চৌধুরীর সঙ্গে নাজমুল হাসান পাপন (ছবি: সংগৃহীত)

পাকিস্তান সফর নিয়ে গত রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, বৃহস্পতিবারের মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে বিসিবি। ফলে সারাদিন দুই দেশের ক্রিকেটপ্রেমীরা বাংলাদেশ ও পাকিস্তান সিরিজের ভবিষ্যৎ জানার অপেক্ষায় ছিল।

শুধু ক্রিকেটপ্রেমীরাই নয় পিসিবি ও পাকিস্তানের সাংবাদিকরাও সারাদিন পাপনের সংবাদ সম্মেলনের অপেক্ষায় ছিল। বারবার তারা বিসিবির সঙ্গে যোগাযোগের চেষ্টাও চালায়। তবে দিনশেষে হতাশ হতে হয় তাদের। সূত্রমতে, সন্ধ্যায় বিসিবি সঙ্গে পিসিবি যোগাযোগ করলে জানানো হয়, আজ কোনো সিদ্ধান্ত নয়। অন্যদিকে বিসিবি সূত্রে জানা যায়, তারা পাকিস্তান সফরের সিদ্ধান্তের জন্য আরও সময় নিতে চাইছে।

ফলে আজই নয়, পাকিস্তানের অপেক্ষার প্রহর বাড়ছে আরও দুই দিন। আগামী দুইদিন সাপ্তাহিক বন্ধের দিন হওয়ায় কোনো সিদ্ধান্ত জানাবে না বিসিবি। কাজেই রবিবার (১২ জানুয়ারি) বোর্ড মিটিং পর্যন্ত অপেক্ষা করতে হবে পাকিস্তানকে।

এর আগে, পাকিস্তান সফরে বাংলাদেশ শুধু টি-টুয়েন্টি সিরিজ খেলার আগ্রহ দেখায়। তবে পাকিস্তান খেলতে চায় টেস্ট। ফলে দুই বোর্ডের পরস্পর বিপরীতমুখী অবস্থানের কারণে অনিশ্চয়তার মুখে পড়ে মুশফিকদের পাকিস্তান সফর। এরপর বহু নাটকের পরও সমাধানে আসতে পারেনি তারা।

সর্বশেষ বুধবার (৮ জানুয়ারি) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, ‘সিরিজটি আমাদের পূর্ণাঙ্গ ছিল। তবে আমরা তাদের জানিয়েছি, তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলে আমরা চলে আসতে চাই। এসে পরে আবার কোনো একসময় টেস্ট সিরিজের সূচি নতুনভাবে করা যায় কি না, তাদের সঙ্গে এটা নিয়েই আলাপ করছিলাম। যদিও তাদের টেস্টের দিকেই বেশি নজর, তারা টেস্ট নিয়ে বেশি আগ্রহী। যেহেতু এটা আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপ। তারা বলছে টেস্টটাই বেশি গুরুত্বপূর্ণ, টি-টুয়েন্টি আমরা পরে অন্য সময় খেলতে অসুবিধা নেই। এখন পর্যন্ত এই অবস্থাতেই আছে। আমার ধারণা, কালকের (বৃহস্পতিবার) মধ্যে আমরা একটা সিদ্ধান্তে আসতে পারব।’

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড