• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তান যাচ্ছেন না মুশফিক : পাপন

  ক্রীড়া প্রতিবেদক

০৮ জানুয়ারি ২০২০, ২০:৫৭
পাপন ও মুশফিক
পাপন ও মুশফিক (ছবি : সংগৃহীত)

প্রতিবারই বিদেশ সফরের আগে খেলোয়াড়দের গভর্নমেন্ট অর্ডার (জিও) বা সরকারি আদেশে স্বাক্ষর করা হয়। বাংলাদেশ ক্রিকেট দলের আসন্ন পাকিস্তান সফরের আগেও জিওতে স্বাক্ষর করে নিয়ে রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির সূত্র মতে জানা গেছে, জিওতে সই করেছেন ভারত সফরে টেস্ট দলের নেতৃত্ব দেয়া মুমিনুল হক সৌরভ, দেশসেরা ওপেনার তামিম ইকবালসহ আরও বেশ কয়েকজন ক্রিকেটার। ওই সূত্রটি আরও জানায়, পাকিস্তান সফরে যেতে আগ্রহী নন মুশফিকুর রহীম। যে কারণে জিওতে স্বাক্ষর করেননি জাতীয় দলের সাবেক এ অধিনায়ক।

মুশফিকের না যাওয়ার বিষয়টি আজ (৮ জানুয়ারি) নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, ‘আসন্ন পাকিস্তান সফরে যাবেন না মুশফিকুর রহীম।’ বুধবার সন্ধ্যায় মুশফিক-রিয়াদের সঙ্গে জরুরি বৈঠক শেষে তিনি গণমাধ্যমকে বিষয়টি জানান।

দুটি টেস্ট আর তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে অংশ নিতে চলতি মাসেই পাকিস্তান সফরে যাওয়ার কথা বাংলাদেশ দলের। জাতীয় দলের ক্রিকেটাররা লম্বা সময়ের জন্য পাকিস্তান সফরে যেতে আগ্রহী নন। বিসিবি চাচ্ছে পাকিস্তানের মাঠে টি-টুয়েন্টি আর টেস্ট সিরিজ নিরপেক্ষ ভেন্যুতে খেলতে।

এতে রাজি নয় পাকিস্তান। তারা নিরপেক্ষ ভেন্যুতে টেস্ট সিরিজ খেলতে আগ্রহী নয়। এ নিয়ে দুই দেশের ক্রিকেট বোর্ড এখনো চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড