• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাপনের সঙ্গে জরুরি বৈঠকে মুশফিক-মাহমুদউল্লাহ

  ক্রীড়া ডেস্ক

০৮ জানুয়ারি ২০২০, ২০:৪৬
বাঁ থেকে মুশফিক, পাপন ও  মাহমুদউল্লাহ
বাঁ থেকে মুশফিক, পাপন ও মাহমুদউল্লাহ (ছবি : সংগৃহীত)

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের ফিউচার ট্যুর প্রোগ্রাম (এফটিপি) অনুসারে চলতি মাসে পাকিস্তান সফর করার কথা বাংলাদেশ ক্রিকেট দলের। কিন্তু এই সফর আসলেই হবে কি না তা নিয়ে শুরু থেকেই দেখা দিয়েছে ধোঁয়াশা। এবার সফরের ভবিষ্যৎ নিয়ে আলোচনা করতে জাতীয় দলের দুই সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহীম ও মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে বৈঠকে বসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এফটিপি অনুসারে আসন্ন এ সফরে তিনটি টি-টুয়েন্টি আর দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। নিরাপত্তার কারণ দেখিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শুধু টি-টুয়েন্টি সিরিজ খেলেই দেশে ফিরতে চাইছে। বাকি থাকা টেস্ট সিরিজ নিরপেক্ষ ভেন্যুতে খেলতে চায় বিসিবি। কিন্তু নিজেদের মাটিতেই সিরিজের সব ম্যাচ আয়োজন করতে চায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবি শুরু থেকেই বলে আসছে, তারা নিরপেক্ষ ভেন্যুতে কোনো ম্যাচ আয়োজন করতে পারবে না। তখন থেকেই এ সিরিজ মাঠে গড়ানো নিয়ে শঙ্কা দেখা দেয়।

পাকিস্তান সফরের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে এর আগে দফায় দফায় সভা করেছে বিসিবি। বুধবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় আবার সভার ডাক দিয়েছে ক্রিকেট বোর্ড। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের উপস্থিতিতে এই সভায় ডাকা হয়েছে দলের দুই সিনিয়র খেলোয়াড় মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহীমকে। এই সভা শেষেই পাকিস্তান সফরের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড