• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তান সফরে যাচ্ছেন না মুশফিক!

  ক্রীড়া ডেস্ক

০৮ জানুয়ারি ২০২০, ১৫:৩৮
মুশফিকুর রহীম
মুশফিকুর রহীম (ছবি : সংগৃহীত)

চলতি মাসেই বাংলাদেশ দলের পাকিস্তান সফরের কথা রয়েছে। যদিও এই সফরটি নিয়ে ভালোভাবেই তালগোল পাকিয়ে আছে। পাকিস্তান সফরের আগে ক্রিকেটারদের মতামতকে বেশ গুরুত্ব দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিব) । সে কারণেই ক্রিকেটারদের পাকিস্তানে গিয়ে খেলতে মত আছে কি না জানতে চেয়েছিল বিসিবি।

বিসিবি সূত্রের খবর অনেকেই পাকিস্তানে যেয়ে খেলতে রাজি হয়েছে, তবে পাকিস্তান যাবার ক্ষেত্রে অনীহা প্রকাশ করা ক্রিকেটারও আছে। গুঞ্জন রয়েছে বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় মুশফিকুর রহীম সফরে অনীহা প্রকাশ করেছেন।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, ‘ক্রিকেটারদের কাছ থেকে ভিন্ন ভিন্ন মত আসছে। কিন্তু কোনোটাই আনুষ্ঠানিক নয়। সফরের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। আমরা ক্রিকেটারদের সঙ্গে তথ্য ভাগাভাগি করেছি মাত্র। সরকারের অবস্থান ও নিরাপত্তা সংকেতের ব্যাপারে ক্রিকেটারদের ব্রিফ করেছি।’

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মঙ্গলবার সিনিয়র ক্রিকেটারদের ডেকে পাঠিয়েছিলেন। তাদের সঙ্গে বসে বিসিবি বস জানতে চেয়েছেন তাদের মত। শোনা যাচ্ছে বাংলাদেশ দলের অন্যতম প্রধান সদস্য মুশফিকুর রহীম পাকিস্তান সফরে যাবার ব্যাপারে অনাগ্রহ প্রকাশ করেছেন।

তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ ও দুইটি টেস্ট খেলতে জানুয়ারির শেষ দিকে পাকিস্তান সফরে যাবার কথা বাংলাদেশের। জানুয়ারিতে শুরু হয়ে যে সফর চলার কথা ফেব্রুয়ারির প্রায় শেষভাগ অবধি। এই সফরে থাকা দুইটি টেস্ট আবার আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড