• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেসে খেলে জিতল ভারত

  ক্রীড়া ডেস্ক

০৭ জানুয়ারি ২০২০, ২২:৫৩
ভারত
ম্যাচের মুহূর্ত (ছবি: সংগৃহীত)

সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টিতে সফরকারী শ্রীলঙ্কাকে হেসে খেলে হারিয়েছে ভারত। লঙ্কানদের দেওয়া ১৪৩ রানের লক্ষ্য ১৫ বল হাতে রেখেই টপকে গেছে কোহলি বাহিনী।

আফগানদের দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে দুর্দান্ত শুরু করেন দুই ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান ও লোকেশ রাহুল। এ দুইজন গড়ে তোলেন ৭১ রানের জুটি। ৩২ বলে ৪৫ রান করে রাহুল আউট হলে ভাঙে এ জুটি। এরপর দলীয় ৮৬ রানে সাজঘরে ফেরেন ধাওয়ানও। ফেরার আগে তিনি করেন ২৯ বলে ৩২ রান। দলের বাকি কাজ সারেন কোহলি ও শ্রেয়াস আইয়ার। তবে জয় থেকে ৭ রান দূরে থাকতে ৩৪ রান করে আউট হন আইয়ার। রিশভ পান্তকে সঙ্গে নিয়ে জয় নিয়ে মাঠ ছাড়েন কোহলি। ১৭ বলে ৩০ রান করে অপরাজিত থাকেন কোহলি।

লঙ্কান বোলার ভানিন্দু হাসারাঙ্গা শিকার করেন দুই উইকেট। বাকি এক উইকেট শিকার করেন লাহিরু কুমারা।

আরও পড়ুন : নাটক জমিয়ে হারল দক্ষিণ আফ্রিকা

এর আগে, ব্যাটিংয়ে নেমে শার্দূল ঠাকুর, জাসপ্রীত বুমরাহ ও নবদীপ সাইনিদের বোলিংয় তোপে সুবিধা করতে পারেনি সফরকারীরা। সেট হয়েও আউট হয়েছেন লঙ্কান ব্যাটসম্যানরা। দানুস্কা গুনাথিলাকা ২০, আভিস্কা ফার্নান্দো ২২, কুশল পেরেরা ৩৪ ও ধনঞ্জয় ডি সিলভা ১৭ রান করে আউট হন। ভানিন্দু হাসারাঙ্গা ১৬ রানে অপরাজিত থাকেন।

ইনিংসে ভারতের হয়ে বোলিং করা পাঁচজন বোলারই উইকেটের দেখা পান। সর্বোচ্চ ৩ উইকেট পান শার্দূল ঠাকুর। নবদীপ সাইনি ও কুলদীপ যাদব নেন ২টি করে উইকেট। বাকি দুটি উইকেট ভাগ করে নেন জাসপ্রীত বুমরাহ ও ওয়াশিংটন সুন্দর।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড