• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

উইকেটের উদযাপন করে বিতর্কিত পাকিস্তানি পেসার (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

০৪ জানুয়ারি ২০২০, ১৫:২০
হারিস রউফ
পাকিস্তানের ডানহাতি পেসার হারিস (ছবি : ক্রিকইনফো)

বিগ ব্যাশে দারুণ ছন্দে আছেন পাকিস্তানের হারিস রউফ। হোবার্ট হারিকেন্সের বিপক্ষে ৫ উইকেট নেওয়ার পর সিডনি থান্ডার্সের বিপক্ষেও শিকার করেন তিন উইকেট। চলতি বিগ ব্যাশ টুর্নামেন্টে দুর্দান্ত পারফরম্যান্স করে তাই আলোচনায় এই পাকিস্তানি পেসার। যার জেরে খুব তাড়াতাড়ি হয়তো পাকিস্তানের জাতীয় দলে ডাক পাবেন তিনি। তবে মাঠে তার আচরণ আপাতত প্রশ্নের মুখে।

বিগ ব্যাশ লিগে বেশ বড় বিতর্কে জড়িয়ে পড়লেন হারিস রউফ। উইকেট পাওয়ার পর উগ্র উদযাপনে মাতলেন তিনি। গলা কেটে দেওয়ার মতো অঙ্গভঙ্গি করে উদযাপন করলেন ডানহাতি পেসার।

মেলবোর্ন স্টারসের হয়ে খেলেন হারিস রউফ। সিডনি থান্ডার্সের বিপক্ষে উইকেট পাওয়ার পরই এমন অঙ্গভঙ্গি করেন হারিস। তার সেই অঙ্গভঙ্গির ভিডিও ভাইরাল হতেই সমালোচনার মুখে পড়লেন তিনি। ক্রিকেট বিশ্বে তার স্পোর্টসম্যান স্পিরিট নিয়ে প্রশ্ন উঠেছে।

উইকেট শিকারের পর বোলাররা অনেক সময় আবেগ ধরে রাখতে পারেন না। কেউ কেউ ব্যাটসম্যানকে উগ্র অঙ্গভঙ্গি করে বসেন। তবে হারিস আরও বাড়াবাড়ি কিছু করলেন। অনেকে আবার বলেছেন, প্রতিবার উইকেট পাওয়ার পরই এমন উগ্র উদযাপনে মাতেন হারিস। তবুও কেন আইসিসি ব্যাপারটির দিকে নজর দেয় না।

হারিসের বিতর্কিত উদযাপন

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড