• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধোনিকে শুভেচ্ছা জানিয়ে ট্রলের শিকার মালিক

  ক্রীড়া ডেস্ক

০২ জানুয়ারি ২০২০, ১৫:০৮
শোয়েব মালিক ও এম এস ধোনি
ধোনিকে শুভেচ্ছা জানাতে এ ছবি ব্যবহার করেন শোয়েব মালিক (ছবি : সংগৃহীত)

বড়দিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রলের শিকার হলেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক। টুইটারে ধোনিকে উদ্দেশ্য করে একটি ছবি পোস্ট করে সাবেক পাকিস্তানি অধিনায়ক লেখেন, দোস্ত বড়দিনের অনেক অনেক শুভেচ্ছা।

তবে ছবিটি ছিল ভারতের একটি হারের ম্যাচ। ছবিতে দেখা গেছে, দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ক্রিকেটীয় মহারণে ভারতকে হারিয়ে ফিস্ট আপ করে সেলিব্রেশন করছেন শোয়েব। তার সামনে স্থির দাঁড়িয়ে মহেন্দ্র সিং ধোনি।

ইতোমধ্যে এ ছবি ঘিরে বিতর্ক শুরু হয়েছে। ভারতীয় ক্রিকেটভক্তরা শোয়েবের পোস্টটি একেবারে ভালোভাবে গ্রহণ করেননি। ভারতকে হারানো ও ধোনির হতাশার অভিব্যক্তির সঙ্গে বড়দিনের কোনো প্রাসঙ্গিকতা নেই উল্লেখ করে অনেকেই তার রুচির নিন্দা করেছেন। সেই সঙ্গে ৮ বছর আগে বেঙ্গালুরুতে পাক-ভারত ম্যাচের ছবি কেন তিনি ব্যবহার করলেন তা নিয়ে নানা সমালোচনা শুরু হয়েছে।

সেবার সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে শোয়েবের ব্যাটে ভারতকে হারিয়েছিল পাকিস্তান। ২০১২ সালের শেষদিকে সেই ম্যাচে ৫৭ রানে অপরাজিত থেকে ম্যাচ জিতিয়ে ফিরেছিলেন তিনি। সেই ছবি বেছে শুভেচ্ছা জানানোয় তার সৌজন্যবোধ নিয়ে চিমটি কেটে পাল্টা পোস্ট শুরু করছে ভারতীয়রা।

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ শোয়েব। এরপরও তিনি কেন এমন ছবি নির্বাচন করলেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। তার বিরুদ্ধে ভারতকে অপমান করার অভিযোগ এনেছেন অনেকে।

আরও পড়ুন :-বাবার জন্য বিশ্বকাপ ফিরিয়ে দিতে রাজি স্টোকস

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড