• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ষষ্ঠ গ্লোব সকার অ্যাওয়ার্ড জিতে উচ্ছ্বসিত রোনালদো

  ক্রীড়া ডেস্ক

৩১ ডিসেম্বর ২০১৯, ০৯:৪৫
রোনালদো
পুরস্কার নিচ্ছে রোনালদো (ছবি : সংগৃহীত)

ব্যক্তিগত পুরস্কারের দিক দিয়ে ২০১৯ সালটা খুব একটা ভাল কাটেনি পর্তুগিজ রাজপুত্র ক্রিশ্চিয়ানো রোনালদোর। তিন বড় অ্যাওয়ার্ড ফিফা বর্ষসেরা, উয়েফা বর্ষসেরা ও ব্যালন ডি’অরের একটিও জিততে পারেননি এই জুভেন্তাস তারকা। তবে বছরের শেষটা দারুণভাবে করতে পেরেছেন সি আর সেভেন। 

 ২০১৯ সালে ফুটবলে অবদান রাখার জন্য দুবাই গ্লোব সকার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বেস্ট মেনস প্লেয়ার হয়েছেন ৩৪ বছর বয়সী রোনালদো। শেষ হতে যাওয়া এই বছর ইতালিয়ান সিরি আ ও জাতীয় দল পর্তুগালের হয়ে উয়েফা নেশন্স কাপ জিতেছেন। 

দুবাইয়ে রবিবার (২৯ ডিসেম্বর) রাতে জমকালো আয়োজনে পর্তুগাল অধিনায়কের হাতে শ্রেষ্ঠত্বের স্মারক তুলে দেওয়া হয়। এ সময় রোনালদোর স্ত্রী, সন্তান উপস্থিত ছিলেন। 

রেকর্ড সর্বোচ্চ ছয়বার গ্লোব সকারের সেরা হওয়ার পর উচ্ছ্বাস প্রকাশ করেছেন পাঁচবারের ফিফা সেরা তারকা। দুবাইয়ের এই অ্যাওয়ার্ড অনেকটা নিজেরই করে নিয়েছেন জুভ তারকা। যেখানে শেষ নয়বারের মধ্যে ৬ বারই সেরা হয়েছেন।

এছাড়া ইংল্যান্ড জাতীয় দলের খেলোয়াড় লুসি বোঞ্জ জিতেছেন বর্ষসেরা নারী ফুটবলারের পুরস্কার। স্প্যানিশ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের তরুণ পর্তুগিজ ফুটবলার জোয়াও ফেলিক্স জিতেছেন সেরা উদীয়মান ফুটবলারের পুরস্কার। 

উয়েফা চ্যাম্পিয়নস লিগ জয়ী ইংলিশ ক্লাব লিভারপুল নির্বাচিত হয়েছে বর্ষসেরা ক্লাব। আর দ্য রেডসদের ইউরোপ সেরার পুরস্কার জেতানো জার্গেন ক্লপ হয়েছেন বর্ষসেরা কোচ। 

বর্ষসেরা হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিবারের সঙ্গে একটি ছবিতে রোনালদো লিখেছেন, আমার পরিবার, বান্ধবী, ছেলে ক্রিশ্চিয়ানো, তিন সন্তান যারা আমার জন্যে হোটেলে অপেক্ষা করছে, বন্ধু-বান্ধব, জুভেন্তাস ও জাতীয় দলের সতীর্থ, আমার এজেন্ট ও এই অনুষ্ঠানে উপস্থিত সবাইকে যারা এটিকে সমর্থন দিয়েছেন তাদের ধন্যবাদ। ধন্যবাদ দিতে হবে দুবাইকেও-জায়গাটা অসাধারণ। প্রতিবছর আমি এখানে আসি। জায়গাটা আমার খুবই পছন্দ।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড