• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলো ড্র আজ, সরাসরি দেখবেন যেভাবে

  ক্রীড়া ডেস্ক

১৬ ডিসেম্বর ২০১৯, ১১:৫৪
উয়েফা চ্যাম্পিয়নস লিগ
ছবি : সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়নস লিগে ২০১৯-২০ মৌসুমের শেষ ষোলোতে কারা উঠেছে সেটা নির্ধারণ হয়ে গেছে। এবার অপেক্ষা আসল লড়াইয়ের। শেষ ষোলোতে কারা কাদের বিপক্ষে খেলবে, তা ঠিক হয়ে যাবে আজ। আজ যে চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলো ড্র।

সুইজারল্যান্ডের নিয়নে অনুষ্ঠিত হবে এবারের শেষ ষোলো ড্র। ১৬ ডিসেম্বর, বাংলাদেশ সময় বিকাল ৫টায় শুরু হবে ড্র অনুষ্ঠান। সনি টেন-২ সরাসরি দেখাবে ড্র। সরাসরি সম্প্রচারিত হবে উয়েফার ওয়েবসাইটেও (www.uefa.com)।

৮ গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন ও রানার্স-আপরা উঠেছে দ্বিতীয় রাউন্ডে। গ্রুপ চ্যাম্পিয়নদের মুখোমুখি হবে গ্রুপ রানার্স-আপরা।

চলতি আসরে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে- বার্সেলোনা (স্পেন), পিএসজি (ফ্রান্স), বায়ার্ন মিউনিখ (জার্মানি), জুভেন্তাস (ইতালি), লাইপজিগ (জার্মানি), লিভারপুল (ইংল্যান্ড), ম্যানচেস্টার সিটি (ইংল্যান্ড) ও ভ্যালেন্সিয়া (স্পেন)।

আর গ্রুপ রানার্স-আপ হয়েছে- রিয়াল মাদ্রিদ (স্পেন), চেলসি (ইংল্যান্ড), নাপোলি (ইতালি), আটালান্টা (ইতালি), বরুশিয়া ডর্টমুন্ড (জার্মানি), লিঁও (ফ্রান্স), টটেনহ্যাম (ইংল্যান্ড) ও অ্যাতলেটিকো মাদ্রিদ (স্পেন)।

শেষ ষোলো ড্র শেষে লম্বা ছুটিতে যাবে চ্যাম্পিয়নস লিগ। ফেব্রুয়ারির আগে আর দেখা মিলছে না ইউরোপ সেরার এই লড়াই। ফেব্রুয়ারির ১৮,১৯ ও ২৫, ২৬ তারিখে অনুষ্ঠিত হবে প্রথম লেগের খেলা। আর দ্বিতীয় লেগ মার্চের ১০, ১১ ও ১৭, ১৮ তারিখে। এর সেরা ৮ দল নিয়ে মার্চের ২০ তারিখে হবে কোয়ার্টার ফাইনাল ড্র। সেখানেই নির্ধারণ হয়ে যাবে সেমি-ফাইনালের লাইন আপও।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড