• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংলিশ প্রিমিয়ার লিগ

রোমাঞ্চকর ম্যাচ জিতল টটেনহ্যাম, হোঁচট খেল ম্যানইউ

  ক্রীড়া ডেস্ক

১৬ ডিসেম্বর ২০১৯, ১১:১৬
মরিনহোর বাজিতে শেষ মুহূর্তে জিতল টটেনহ্যাম
ছবি : সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে ড্র করে পয়েন্ট খুইয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে এভারটনের সাথে ১-১ গোলে ড্র করে মাঠ ছেড়েছে রেড ডেবিলসরা। এদিকে শেষ মুহূর্তে মরিনহোর বাজিতে রুদ্ধশ্বাস জয়ে পেয়েছে টটেনহ্যাম।

রবিবার (১৫ ডিসেম্বর) ম্যাচের ৩৬তম মিনিটে ভাগ্যের ছোঁয়ায় এগিয়ে যায় এভারটন। কর্নারে হেড নিতে লাফিয়ে ওঠেন এভারটন ফরোয়ার্ড ডমিনিক কালভার্ট-লুইন। লাফিয়ে ওঠেন গোলরক্ষক ডেভিড ডে গিয়াও। দুজনকে ফাঁকি দিয়ে বল তাদের পেছনে থাকা লিনদেলোভের মুখে লেগে জালে জড়ায়। ভিএআরের সাহায্যে গোলের বাঁশি বাজান রেফারি।

৭৭তম মিনিটে সমতাসূচক গোলের দেখা পায় স্বাগতিকরা। বাঁ-পায়ের দূরপাল্লার শটে লক্ষ্যভেদ করেন ১৮ বছর বয়সী গ্রিনউড। লিগ মৌসুমে এটি তার দ্বিতীয় গোল।

১৭ ম্যাচে ছয় জয় ও সাত ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে তালিকার ছয় নম্বরে আছে ইউনাইটেড।

অন্যদিকে, এই সপ্তাহে চেলসি হেরে যাওয়ায় টটেনহ্যামের সামনে সুযোগ এসেছিল শীর্ষ চারের সাথে ব্যবধান কমিয়ে আনার। উলভসের মাঠে ৯০ মিনিট পর্যন্ত ১-১ সমতায় ছিল স্পার্স। তখনই বাজিটা খেললেন নতুন কোচ হোসে মরিনহো, নামিয়ে দিলেন ক্রিশ্চিয়ান এরিকসেনকে। তার কর্নারে হেড করেই শেষ মুহূর্তে রুদ্ধশ্বাস জয় নিশ্চিত করেছেন ইয়ান ভার্টনহেন, যোগ করা সময়ে তার গোলে উলভসকে ২-১ গোলে হারিয়েছে স্পার্স।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড