• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাহরুখের কলকাতার চাওয়াতেই নিলামে মুশফিক!

  ক্রীড়া ডেস্ক

১৫ ডিসেম্বর ২০১৯, ১৬:২৬
মুশফিকুর রহীম
মুশফিকুর রহীম (ছবি: সংগৃহীত)

আইপিএলের নিলামের জন্য নিবন্ধন করেননি বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম। তাই নিলামের প্রাথমিক তালিকায় ছিলেন না এ ক্রিকেটার। তবে নিলামের চূড়ান্ত তালিকায় রয়েছে মুশফিকের নাম। ফ্রাঞ্চাইজিদের অনুরোধে চূড়ান্ত তালিকায় প্রাথমিক তালিকার বাইরে মুশফিকসহ ২৪ জন ক্রিকেটারের নাম যোগ করা হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমের তথ্যমতে, শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সের আগ্রহের কারণেই মুশফিকের নাম নিলামের চূড়ান্ত তালিকায় যুক্ত হয়েছে। নিলামের আগে কলকাতা নাইট রাইডার্স তাদের উইকেটরক্ষক ব্যাটসম্যান রবিন উত্থাপ্পাকে ছেড়ে দিয়েছে। জানা গেছে, তার পরিবর্তেই মুশফিককে নেওয়ার ব্যাপারে আগ্রহী কলকাতা। দলের প্রথম উইকেটরক্ষক হিসেবে অবশ্য রয়েছেন দলের অধিনায়ক দীনেশ কার্তিক। তাই মুশফিককে দ্বিতীয় উইকেটরক্ষক হিসেবেই ভাবছে কলকাতা। সম্প্রতি ভারতের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে দুর্দান্ত পারফর্ম করেন মুশফিক। যার ফলে কলকাতার নজরে আসেন তিনি। এবারের নিলামে কলকাতা ৩৫ কোটি ৬৫ লাখ রুপি খরচ করতে পারবে।

মুশফিক ছাড়াও নিলামের চূড়ান্ত তালিকায় জায়গা পেয়েছেন পাঁচ বাংলাদেশি ক্রিকেটার। এরমধ্যে মুশফিক, সাব্বির ও সাইফউদ্দিন প্রাথমিক তালিকায় না থাকলেও ফ্রাঞ্চাইজিদের অনুরোধে চূড়ান্ত তালিকায় জায়গা পেয়েছেন। আর প্রাথমিক তালিকা থেকে চূড়ান্ত তালিকায় জায়গা পেয়েছেন কেবল মাহমুদউল্লাহ রিয়াদ ও মুস্তাফিজুর রহমান। প্রাথমিক তালিকা থাকা বাংলাদেশের চারজন- তামিম, সৌম্য, মেহেদি মিরাজ ও তাসকিন চূড়ান্ত তালিকা থেকে বাদ পড়েছেন।

১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে আইপিএলের নিলাম। চূড়ান্ত তালিকায় জায়গা পাওয়া ৩৩২ জন ক্রিকেটার উঠবে নিলামে। বিগত আসরগুলোতে আইপিএলের নিলাম ব্যাঙ্গালুরুতে অনুষ্ঠিত হলেও এবারের আসরের নিলাম অনুষ্ঠিত হবে কলকাতায়।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড