• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডায়াপার পরে দুরন্ত ব্যাটিং, ‘ওকে দলে নাও কোহলি’

  ক্রীড়া ডেস্ক

১৫ ডিসেম্বর ২০১৯, ১১:০০
ক্ষুদে প্রতিভায় বিস্মিত কোহলি
ক্ষুদে প্রতিভায় বিস্মিত কোহলি (ছবি : সংগৃহীত)

কতই বা বয়স হবে! সদ্য হাঁটা শিখেছে হয়তো। পরনে আবার ডায়াপার। এই বয়সে এমন ব্যাটিং স্টান্স! একখানা স্ট্রেইট ড্রাইভ করছে ক্ষুদে ব্যাটসম্যান। তাকিয়ে দেখতে হয় এমন- যেমন ফুটওয়ার্ক, তেমন বডি ব্যালেন্স! ব্যাট ফিনিশ অসাধারণ। হীরে চেনার ক্ষমতা রয়েছে যার এমন কেউ এই ক্ষুদেকে দেখেই ভবিষ্যদ্বাণী করে দিতে পারেন। ঠিক যেমন করলেন ইংল্যান্ডের সাবেক তারকা কেভিন পিটারসেন। ঠিকঠাক পরিচর্যা করতে পারলে এবং নজরে রাখলে এই ক্ষুদে ব্যাটসম্যানকে একদিন হয়তো বড় কোনো ক্রিকেটীয় মঞ্চে দেখা যেতে পারে!

ভিডিওটা পুরনো। বেশ কিছুদিন আগে সেই শিশুর ব্যাটিং করার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। এই প্রোফাইল ওই প্রোফাইল ঘুরতে ঘুরতে সেই ভিডিও পৌঁছায় কেভিন পিটারসেনের টাইমলাইনে। তিনি সেটি দেখার পর মুগ্ধ। একেবারে কপিবুক ক্রিকেট শট খেলছে সেই ক্ষুদে। আর এমন ভিডিও বিরাট কোহলিকে দেখানোর লোভ সামলাতে পারলেন না কেপি।

বিরাটকে লিখলেন, ওকে তোমার দলে নিয়ে নাও। তুমি কি ওকে দলে নেবে? কেপির কথার উত্তর দিতে কোহলি বেশি সময় নেননি। তিনিও দ্রুত রিপ্লাই করেন। আর ক্ষুদের ব্যাটিং দেখে তিনিও যে মুগ্ধ তা ভারতীয় অধিনায়ক বুঝিয়ে দিলেন। বিরাট লিখলেন, ও কোথায় থাকে? ও তো অবাস্তব এক প্রতিভা!

আরও পড়ুন- ভারত-উইন্ডিজ ওয়ানডে লড়াই শুরু আজ

এর আগে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুপ্লেসি ও সাবেক অলরাউন্ডার জ্যাক ক্যালিস সেই শিশুর ব্যাটিংয়ের ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন। গত মাসে ইংল্যান্ডের আরেক তারকা মাইকেল ভন সবার প্রথমে সেই ক্ষুদের ব্যাটিংয়ের ভিডিও টুইটারে দিয়েছিলেন। তারপর অনেকেই সেই ক্ষুদে ব্যাটসম্যানের ভিডিওটি দেখে অবাক হয়েছিলেন। শেষ পর্যন্ত ভারতীয় দলের অধিনায়ক যখন ব্যাটিং দেখে উৎসাহ বোধ করেছেন, এবার সেই ক্ষুদে ব্যাটসম্যানের আসল পরিচয় হয়তো পাওয়া যাবে!

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন- ক্ষুদে প্রতিভায় বিস্মিত কোহলি

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড