• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুন্দেস লিগা

ব্রাজিলিয়ান কৌতিনহোর হ্যাটট্রিকে বায়ার্নের গোল উৎসব

  ক্রীড়া ডেস্ক

১৫ ডিসেম্বর ২০১৯, ০৮:১৬
ফিলিফে কৌতিনহো
ফিলিফে কৌতিনহো (ছবি : সংগৃহীত)

জার্মান বুন্দেসলিগার ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠে শনিবার (১৪ ডিসেম্বর) ভার্ডার ব্রেমেনকে ৬-১ গোলে হারিয়েছে বাভারিয়ানরা। হ্যাটট্রিক করে দলের গোল উৎসবে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার ফিলিফে কৌতিনহো।

ব্রেমেনের বিপক্ষে ম্যাচের শুরুর দিকে পিছিয়ে পড়ে বায়ার্ন। ২৪তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে গোলটি করেন কসোভোর মিডফিল্ডার মিলোত রাসিচা।

৪৫তম মিনিটে সের্গে জিনাব্রির বাড়ানো বল সহজেই লক্ষ্যে পাঠিয়ে খেলায় সমতা আনেন কৌতিনহো। যোগ করা সময়ের চতুর্থ মিনিটে বায়ার্নকে এগিয়ে নেন দলটির সর্বোচ্চ গোলদাতা পোলিশ তারকা রবার্ট লেভানডোস্কি।

৬৩তম মিনিটে ডি-বক্সের মধ্যে থেকে ব্যবধান বাড়ান কৌতিনহো। আট মিনিট পর সতীর্থের বাড়ানো বল ফ্লিকে জালে পাঠান লেভানডোস্কি। আসরে পোলিশ এই ফরোয়ার্ডের এটি অষ্টাদশ গোল।

তিন মিনিট পর ডি-বক্সের মধ্যে থেকে ভলিতে স্কোরলাইন ৫-১ করেন জার্মান ফরোয়ার্ড ডেভিড মুলার। আর ৭৮তম মিনিটে ২০ গজ দূর থেকে বাঁকানো শটে হ্যাটট্রিক পূরণ করেন কৌতিনহো।

১৫ ম্যাচে আট জয় ও তিন ড্রয়ে ২৭ পয়েন্ট নিয়ে তিন ধাপ এগিয়ে চতুর্থ স্থানে উঠেছে বায়ার্ন। ২ পয়েন্ট বেশি নিয়ে তিন নম্বরে আছে বুরুশিয়া ডর্টমুন্ড।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড