• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সালহার জোড়া গোলে উড়ন্ত লিভারপুলের দুরন্ত জয়

  ক্রীড়া ডেস্ক

১৪ ডিসেম্বর ২০১৯, ২১:৫০
গোল উদযাপন করছেন সালাহ
গোল উদযাপন করছেন সালাহ (ছবি : সংগৃহীত)

ইংলিশ প্রিমিয়ার লিগে গেল আসরে শিরোপার খুব কাছে গিয়েও তা উচিয়ে ধরাতে পারেনি লিভারপুল। তবে চলতি মৌসুমে শিরোপা নিয়েই ছাড়বে এ যেন প্রতিজ্ঞা অলরেডদের। তাই তো অপ্রতিরোধ্য হয়ে উঠেছে দলটি। তাদের থামানো মুশকিল হয়ে গেছে প্রতিপক্ষের জন্য। সেই ধারা অব্যাহত রেখে আরেকটি জয় তুলে নিয়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। মোহাম্মদ সালাহর জোড়া গোলে ওয়াটফোর্ডকে ২-০ গোলে হারিয়েছে লিভারপুল।

শনিবার (১৪ ডিসেম্বর) ঘরের মাঠ অ্যানফিল্ডে প্রিমিয়ার লিগের একেবারে তলানির দল ওয়াটফোর্ডের মুখোমুখি হয় ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। দুর্বল দলকে শুরু থেকেই চেপে ধরে সালাহ-মানেরা। তবে একের পর এক আক্রমণ সাজালেও রক্ষণভেদ করে সাফল্য পাচ্ছিলেন না কেউই।

তবে ঘরের দর্শকদের গোল উদযাপনের জন্য বেশিক্ষণ অপেক্ষায় রাখেনি ক্লপের দল। সেনেগালের ফরোয়ার্ড সাদিও মানের পাস থেকে ওয়াটফোর্ডের বক্সের ভেতর বল পেয়ে অল রেডদের এগিয়ে দেন সালাহ। ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল।

দ্বিতীয়ার্ধে রক্ষণকে আরও শক্তিশালী করে ওয়ার্টফোর্ড। সমতায় ফিরতে মাঝেমধ্যে প্রতি-আক্রমণেও উঠে আসছিল তারা। তবে লিভারপুলের রক্ষণভাগ এ পরীক্ষায় শতভাগ উত্তীর্ণ। এর মাঝেই ম্যাচের শেষদিকে দ্বিতীয়বারের মতো সমর্থকদের আনন্দে ভাসান সালাহ। ৯০ মিনিটে বদলি খেলোয়াড় ডিভোক ওরিগির পাস থেকে দলের দ্বিতীয় গোল করেন তিনি।

এই নিয়ে টানা অষ্টম জয় এবং ক্লাব রেকর্ড ৩৪ ম্যাচ অপরাজিত অলরেডরা। প্রিমিয়ার লিগের শীর্ষস্থানটাও আরও পাকাপোক্ত করেছে লিভারপুল। ১৭ ম্যাচে ১৬ জয় এবং ১ ড্রয়ে তাদের পয়েন্ট ৪৯।

ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ড্র না করলে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা ১৭ ম্যাচ জয়ের ধারা অব্যাহত রাখতে পারত ইয়ুর্গেন ক্লপের দল। টেবিলের দুইয়ে থাকা লেস্টার সিটির সঙ্গে অলরেডদের পার্থক্য ১১ পয়েন্ট।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড