• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্টার্কের বিধ্বংসী পেসে তছনছ নিউজিল্যান্ড

  ক্রীড়া ডেস্ক

১৪ ডিসেম্বর ২০১৯, ১৩:৪৮
মিচেল স্টার্ক
পাঁচ উইকেট শিকার করেন স্টার্ক (ছবি : সংগৃহীত)

পার্থে গোলাপি বলের টেস্টে পেসার হ্যাজেলউডের চোটে বোলার সংকটে পড়লেও অজিরাই চালকের আসনে। মিচেল স্টার্কের বিধ্বংসী পেসে প্রথম ইনিংসে ২৫০ রানের লিড আদায় করেছে অস্ট্রেলিয়া। তবুও কিউইদের ফলোঅনে পাঠায়নি তারা। মূলত হ্যাজেলউড না থাকায় ধকল গেছে বোলারদের ওপর। তাই ব্যাটিংয়ে নেমেছে স্বাগতিক শিবির।

এর আগে, ৫ উইকেটে ১০৯ রান নিয়ে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিন মাত্র ৫৭ রান যোগ করতেই অলআউট নিউজিল্যান্ড। দিনের শুরুতে রানআউটের সুযোগ এসেছিল, তবে পেইনের ভুলে বেঁচে যান ওয়াটলিং। তবে অজিদের এর জন্য বড় কোনো মাশুল দিতে হয়নি। একটু পরেই কামিন্সের বলে বোল্ড হন কিউই উইকেটরক্ষক।

এরপর ‘বিগ ফিশ’ রস টেইলরকে ফেরান নাথান লায়ন। ৮০ রান করে স্লিপে স্মিথের হাতে ক্যাচ তুলে দেন কিউই তারকা। গ্র্যান্ডহোমকে আউট করে স্টার্ক তুলে নেন পাঁচ উইকেট। আর লাবুশেইনি ও লায়ন মিলে শেষ দুই উইকেট ভাগাভাগি করে নেন। এতে ১৬৬ রানে গুটিয়ে গেছে নিউজিল্যান্ডের প্রথম ইনিংস।

এ দিকে, জশ হ্যাজেলউডের সবশেষ খবর জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ম্যাচের দ্বিতীয় দিন (শুক্রবার, ১৩ ডিসেম্বর) এক ওভার ২ বল করার পর চোটে পড়েন ডানহাতি পেসার। স্ক্যান রিপোর্টের পর জানা গেছে, এ টেস্ট থেকে ছিটকে গেছেন; এমনকি মেলবোর্নে সিরিজের পরের টেস্টও ফেরার সম্ভাবনা কম হ্যাজেলউডের।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড