• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসিদের সঙ্গে এবার হিটম্যান রোহিত!

  ক্রীড়া ডেস্ক

১৩ ডিসেম্বর ২০১৯, ১০:৪৬
ভারতে লা লিগার ব্র্য়ান্ড অ্যাম্বাসডর হলেন রোহিত শর্মা
ভারতে লা লিগার ব্র্য়ান্ড অ্যাম্বাসডর হলেন রোহিত শর্মা (ছবি : সংগৃহীত)

ভারতীয় দলের স্টার ক্রিকেটার রোহিত শর্মা এবার নতুন ভূমিকায়। ভারতে স্প্যানিশ লা লিগার ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসেবে নিযুক্ত হলেন হিটম্যান। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সোশাল মিডিয়ায় এমনটাই জানিয়ে দিল স্পেনের ফুটবলের প্রথম শ্রেণির লিগ।

রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার সৌজন্য ফুটবল পাগল দেশ ভারতে লা লিগা অত্য়ন্ত জনপ্রিয়। রয়েছে বিরাট ফ্য়ান বেস। লা লিগা শেষ কয়েক বছর ধরেই ভারতে তাদের ব্র্যান্ড তৈরি করতে চাইছে। তারই অঙ্গ হিসাবে রোহিতকে নিয়োগ করেছে তারা।

রোহিত এদিন টুইটারে লিখলেন, 'আপনারা জানেন যে, ফুটবল বরাবরই আমার হৃদয়ে একটা আলাদা জায়গায় রয়েছে। ফলে লা লিগার সঙ্গে যুক্ত হতে পেরে আমি অন্তত খুশি।'

আরও পড়ুন–মেসিকে স্মরণীয় করে রাখতে রোজারিওবাসীর ভিন্নধর্মী উদ্যোগ

লা লিগা ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর জোসে অ্যান্তোনিও কাচাজা বলছেন, 'ভারতে ফুটবলের একটা বিরাট জনপ্রিয়তা রয়েছে। বিশ্বের নিরীখে লা লিগার জন্য ভারতের বাজারটা অন্তত ভাল। রোহিত কিন্তু লা লিগার প্রথম নন-ফুটবলার ব্র্যান্ড অ্যাম্বাসডর হলো। ওর অন আর অফ ফিল্ড ব্য়ক্তিত্বই আমাদের মোহিত করেছে। লা লিগার মান আর নীতির সঙ্গে ওকে ভাবা যায়।'

এই মুহূর্তে ১৫ ম্য়াচে ৩৪ পয়েন্ট নিয়ে লা লিগার লিগ টেবিলে শীর্ষে বার্সেলোনা। সমসংখ্য়ক পয়েন্টে পেয়ে গোল পার্থক্য়ে পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। তিনে রয়েছে সেভিয়া। ১৬ ম্য়াচে ৩১ পয়েন্ট তাদের ঝুলিতে। চারে রয়েছে রিয়াল সোসিয়েদাদ। ১৬ ম্য়াচে ২৭ পয়েন্ট তাদের।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড