• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দর্শকদের ওপর বিরক্ত কোহলি

  ক্রীড়া ডেস্ক

০৯ ডিসেম্বর ২০১৯, ২২:২৯
বিরাট কোহলি
ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি (ছবি: সংগৃহীত)

ধোনির পরিবর্তে ভারতের টি-টুয়েন্টি দলে খেলছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান রিশভ পান্ত। ধোনির জায়গায় খেলছেন বলেই ভারতীয় সমর্থকদের প্রত্যাশাও বেশি। সে প্রত্যাশা পূরণে ব্যর্থ হওয়ায় সমর্থকদের কটাক্ষের শিকার হচ্ছেন রিশভ।

ভারতের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে ক্যারিয়ারের শেষ সময়ে পৌঁছে গেছেন এ ক্রিকেটার। তার পরিবর্তে দলে নেওয়া হয়েছে রিশভ পান্তকে। এখনো নিজেকে মেলে ধরতে না পারলেও রিশভকে সুযোগ দেওয়ার পক্ষে ভারতের টিম ম্যানেজমেন্ট।

তবে সমর্থকদের এতটা ধৈর্য নেই। তারা রিশভের ভুল কোনোভাবেই মানতে পারেন না। তাইতো রিশভ কোনো ভুল করলেই স্টেডিয়ামের গ্যালারি ধোনি ধোনি শব্দে মুখরিত হচ্ছে।

দর্শকদের এমন আচরণে বিরক্ত হয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেন, ‘ঘরের মাঠে রিশভ প্যান্টের মতো তরুণ ক্রিকেটারকে সমর্থকদের উৎসাহিত করা উচিত। ধোনি ধোনি বলে চিৎকার করেন রিশভকে চাপে ফেলাটা অত্যন্ত অন্যায় এবং অসম্মানজনক।’

এছাড়া এমন আচরণ না করতেও দর্শকদের কাছে অনুরোধ করেন কোহলি। তিনি বলেন, ‘কোনো ক্রিকেটারই জেনে-শুনে ভুল করতে চায় না এবং কেউই দর্শকদের এমন আচরণ পছন্দ করেন না। তাই সমর্থকদের কাছে অনুরোধ মাঠে যেন তারা এমন আচরণ না করেন।’

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড