• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতীয় শিশুর প্রতি উইন্ডিজ তারকার মহানুভবতা

  ক্রীড়া ডেস্ক

০৯ ডিসেম্বর ২০১৯, ১২:৪৯
দিনেশ রামদিন
উইন্ডিজ উইকেটরক্ষক ব্যাটসম্যান রামদিন (ছবি : সংগৃহীত)

ওয়েস্ট ইন্ডিজ উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ রামদিনের মহানুভবতা দেখে অবাক ক্রিকেট বিশ্ব। ভারতের সাথে চলমান সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে আসার সময় বাস থেকে নেমে ক্ষুদ্র এক ভক্তের সাথে কথা বলেন রামদিন।

মাঠে এবং মাঠের বাইরে উদার মনোভাব প্রদর্শন করে প্রায়শই খবরের শিরোনাম হন ক্রিকেট তারকারা। তবে দিনেশ রামদিনের ঘটনা অন্যদের চেয়ে একটু আলাদা। কারণ নিছক ভালো লাগা থেকে তিনি যার মুখে হাসি ফুটিয়েছেন, সে যে চার বছরের শিশু।

ভারতের বিপক্ষে দ্বিতীয় টি-টুয়েন্টির ভেন্যুতে ওয়েস্ট ইন্ডিজের টিম বাসে করে যাচ্ছিলেন রামদিন। পথে দেখতে পান, ছোট্ট এক শিশু অভিভাবকের সাথে দাঁড়িয়ে টিম বাসে থাকা খেলোয়াড়দের উদ্দেশে হাত নাড়ছে। দৃশ্যটি রামদিনের মন ছুঁয়ে গেল। চালককে বলে বাস থামিয়ে নেমে এলেন।

বাস থেকে নেমে রামদিন ছুটে আসেন মেয়ে শিশুটির কাছে। তাকে উপহার দেন। খেলোয়াড়দের কাছে প্রতি ম্যাচেরই অল্পকিছু টিকিট থাকে। ক্ষুদে ক্রিকেট ভক্তের হাতে তুলে দিয়েছেন টিকিটও। রামদিনের এমন কাণ্ড দেখে মুগ্ধ অন্যান্য ভক্তরা তাকে চারদিক থেকে ঘিরে দাঁড়ান।

ভারতের বিপক্ষে ম্যাচে উইন্ডিজদের জয়ের দিনে রামদিন প্রশংসা কুড়িয়েছেন ক্ষুদে ভক্তের প্রতি ভালোবাসা দেখিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ক্রিকেট দুনিয়া ব্যস্ত ক্যারিবীয় ক্রিকেটার রামদিনের বন্দনায়।

ওডি/এনএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড