• মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তান সফর থেকে ছিটকে গেলেন লাকমল

  প্রযুক্তি ডেস্ক

০৯ ডিসেম্বর ২০১৯, ১০:৩৭
সুরাঙ্গা লাকমল
সুরাঙ্গা লাকমল (ছবি : সংগৃহীত)

চলতি মাসেই পাকিস্তানের মাটিতে দুটি টেস্ট খেলবে শ্রীলঙ্কা। তবে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে দুঃসংবাদ শুনতে হয়েছে লঙ্কানদের। দলের অন্যতম সেরা পেসার লাকমল ডেঙ্গুজ্বরে আক্রান্ত হওয়ায় খুঁজতে হয়েছে তার বদলি।

ডেঙ্গুজ্বরের কারণে পাকিস্তান সফর থেকে ছিটকে গেলেন সুরাঙ্গা লাকমল। তার বদলে জায়গা পেয়েছেন আসিথা ফার্নান্দো। আর এই টেস্ট দিয়ে অভিষেক হতে যাচ্ছে ২২ বছর বয়সী এই ক্রিকেটারের। 

অবশ্য আসিথা দলের সাথে যোগ দেবেন দ্বিতীয় টেস্টের আগে। প্রথম টেস্টে তাই তিনি থাকছেন না। নেপালে এসএ গেমসের ফাইনালে বাংলাদেশের বিপক্ষে লড়বে শ্রীলঙ্কা। লঙ্কান দলে আছেন আসিথা। সোনা জয়ের লক্ষ্যে যে ম্যাচে চোখ, সেই ম্যাচের ফেলে ইমার্জিং দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে জাতীয় দলে আনতে চায়নি শ্রীলঙ্কা।

রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে ১১ তারিখ মাঠে গড়াবে সিরিজের প্রথম টেস্ট। পরে ১৯ তারিখ দ্বিতীয় টেস্ট হবে করাচির জাতীয় স্টেডিয়ামে।

একনজরে টেস্ট সিরিজে দুই দলের স্কোয়াড

শ্রীলঙ্কা : দিমুথ করুনারাত্নে, ওশাদা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুজ, দীনেশ চান্দিমাল, কুশল পেরেরা, লাহিরু থিরিমান্নে, ধনঞ্জয় ডি সিলভা, নিরোশান ডিকভেলা, দিলরুয়ান পেরেরা, লাসিথ এমবুলদেনিয়া, আসিথা ফার্নান্দো, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্দো, কাসুন রাজিথা ও লাকশান সান্দাকান।

পাকিস্তান : আজহার আলী (অধিনায়ক), আবিদ আলী, আসাদ শফিক, বাবর আজম, ফাওয়াদ আলম, হারিস সোহাইল, ইমাম-উল-হক, ইমরান খান, খাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, ইয়াসির শাহ ও উসমান শিনওয়ারি।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড