• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  সোহরাব মাহাদী

০৮ ডিসেম্বর ২০১৯, ১৮:৫২
প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ছবি : সংগৃহীত)

জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) উদ্বোধন। রবিবার (৮ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএলের উদ্বোধন ঘোষণা করেন। সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন ঘোষণা করে প্রধানমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত সব দর্শককে আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। বঙ্গবন্ধুর নামে এই টুর্নামেন্ট সফল হোক, স্বার্থক হোক, একই সঙ্গে এই আয়োজনের সফলতা কামনা করে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ-২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করছি।’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিপিএলের এই বিশেষ সংস্করণের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিপিএলের উদ্বোধনের মধ্য দিয়েই বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ‘মুজিববর্ষ’-এর কাউন্ট-ডাউন শুরু হয়।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান আজ অনুষ্ঠিত হলেও মাঠের লড়াই শুরু হবে আগামী ১১ ডিসেম্বর। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। এবারের বিপিএলে অংশ নিচ্ছে মোট সাতটি দল।

বিশেষ এই আসরে কোনো ফ্র্যাঞ্চাইজি নেই। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধীনেই পরিচালিত হচ্ছে প্রত্যেক দল। প্রতিটি দলের টিম ডিরেক্টর বিসিবি নির্বাচিত করে দিয়েছে।

বিপিএলের এই জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ মাতাচ্ছেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কৈলাশ খের। এছাড়া দেশি তারকাদের মধ্যে আছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ ও জেমস।

বিপিএলে এর আগেও জমজমাট উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে। সর্বশেষ উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন বলিউড হার্ডথ্রব হৃতিক রোশন ও জ্যাকুলিন ফার্নান্দেজ। তবে এবারের এই বিশেষ আসরে উদ্বোধনী অনুষ্ঠানেও বাড়তি মাত্রা যোগ করতে চাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড