• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্দান্ত ব্যাটিংয়ে ভারতকে বিশাল টার্গেট দিল উইন্ডিজ

  ক্রীড়া ডেস্ক

০৬ ডিসেম্বর ২০১৯, ২১:২৮
ভারত-উইন্ডিজ
ভারত-উইন্ডিজ ম্যাচের মুহূর্ত (ছবি: সংগৃহীত)

হায়দরাবাদে সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে ভারতের বিপক্ষে বড় সংগ্রহ পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। শিমরান হেটমায়ারের ফিফটি ও লুইস, পোলার্ড, হোল্ডারের ঝড়ো ব্যাটিংয়ে ভারতকে ২০৮ রানের টার্গেট দিয়েছে সফরকারীরা।

হায়দরাবাদের রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলতে নামে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচে টসে জিতে ক্যারিবিয়ানদের ব্যাটিংয়ে পাঠান ভারতের অধিনায়ক বিরাট কোহলি। ইনিংসের শুরুতেই ভারতকে ব্রেক থ্রু এনে দেন দীপক চাহার। স্কোরবোর্ডে ১৩ রান যোগ হতেই ওপেনার লেন্ডল সিমন্সকে হারায় ক্যারিবিয়ানরা। তবে এরপরই দলের হাল ধরেন এভিন লুইস ও ব্রেন্ডন কিং। একপাশে কিং ধীরগতিতে ব্যাটিং করলেও অন্যপাশে ঝড় তোলেন লুইস। এ জুটিতে আসে ৫১ রান। ৩ চার ও ৪ ছক্কায় মাত্র ১৭ বলে ৪০ রান করে ওয়াশিংটন সুন্দরের বলে আউট হন লুইস।

দলীয় সেঞ্চুরি পূর্ণ হওয়ার পর আউট হন কিং। ১০১ রানের মাথায় আউট হওয়ার আগে তিনি খেলেন ২৩ বলে ৩১ রানের ইনিংস। এরপরই ভারতীয় বোলারদের ওপর ঝড় তোলেন দুই ক্যারিবিয়ান ব্যাটসম্যান হেটমায়ার ও পোলার্ড। হেটমায়ার করেন ৪১ বলে ৫৬ রান। এছাড়া পোলার্ড করেন ১৯ বলে ৩৭ রান। শেষ দিকে জেসন হোল্ডারের ৯ বলে ২৪ রানের ঝড়ে ২০০ পেড়োয় উইন্ডিজ। ২০ ওভার শেষে তাদের সংগ্রহ দাঁড়ায় ৫ উইকেটে ২০৭। ম্যাচে ক্যারিবিয়ানরা মোট ১৫টি ছক্কা হাঁকিয়েছে। ভারতের পক্ষে যুবেন্দ্র চাহাল নিয়েছেন ২ উইকেট। এছাড়া চাহার, সুন্দর ও রবীন্দ্র জাদেজা শিকার করেছেন একটি করে উইকেট।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড