• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্লাসিকোর আগে বড় ঝামেলায় জিদান

  ক্রীড়া ডেস্ক

০৬ ডিসেম্বর ২০১৯, ০৯:৩৬
ক্লাসিকোর আগে রিয়ালের ইনজুরি সংকট
ক্লাসিকোর আগে রিয়ালের ইনজুরি সংকট (ছবি : সংগৃহীত)

বার্সেলোনা-রিয়াল মাদ্রিদের দ্বৈরথ মানেই যেন অন্যরকম এক উত্তেজনা। ভক্ত-সমর্থক ছাপিয়ে সেই বাড়তি উত্তেজনার রেশ ভর করে খেলোয়াড়দের মাঝেও। এক-একটি এল-ক্লাসিকোতে মাঠে নামার জন্য ফুটবলাররা উন্মুখ হয়ে থাকেন। আর সেই আরাধ্যের এল-ক্লাসিকো মিস করতে যাচ্ছেন এডেন হ্যাজার্ড, মার্সেলো ও গ্যারেথ বেল!

পিএসজির বিপক্ষে স্বদেশি থমাস মুনিয়েরের আঘাতে ছিটকে গিয়েছিলেন হ্যাজার্ড। শুরুতে অতটা গুরুতর না হলেও পরে ডাক্তারের পরীক্ষায় জানা যায়, অন্তত এক মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে বেলজিয়ান ফরোয়ার্ডকে।

মার্সেলোর সমস্যা কাফ মাসলে। তার ফেরার দিন-তারিখও নিশ্চিত করেনি রিয়াল। তবে ধারণা করা হচ্ছে সময়ের সঙ্গে আপাতত পাল্লা দিচ্ছেন তিনি। পুরোপুরি ফিট হয়ে উঠতে আরও সময় দরকার হবে ব্রাজিলিয়ান লেফটব্যাকের।

গ্যারেথ বেল গত তিনদিন ধরে রিয়ালের অনুশীলনে অংশ নেননি। জিম করে আপাতত ফেরার লড়াইয়ে আছেন তিনি। মার্সেলো ও বেল- দুইজনই এই মৌসুমে ইনজুরির কারণে লম্বা সময় মাঠের বাইরে ছিলেন।

আসছে ১৮ ডিসেম্বর লিগের প্রথম এল-ক্লাসিকোতে মাঠে নামবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। এর আগে দলের সেরা তিন তারকাকে নিয়ে বড় ঝামেলায় পড়তে হচ্ছে কোচ জিনেদিন জিদানকে।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড