• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিবদের দেখানো পথে হাঁটবে প্রোটিয়া ক্রিকেটাররা!

  ক্রীড়া ডেস্ক

০৪ ডিসেম্বর ২০১৯, ২২:০৫
ইমরান তাহির ও জেপি ডুমিনি
ইমরান তাহির ও জেপি ডুমিনি (ছবি: সংগৃহীত)

ভারত সিরিজের আগে ধর্মঘটের ডাক দিয়ে বিশ্ব মিডিয়ায় আলোড়ন তুলেছিল বাংলাদেশের ক্রিকেটাররা। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটে বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হয়েছিল সাকিব-তামিমরা। এবার তাদের দেখানো পথে হাঁটতে পারে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা। 

ধর্মঘটে যেতে পারে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা। এমনটাই আশঙ্কা করছে বিশ্ব মিডিয়া। আর এমন খবরে ইতোমধ্যেই নড়েচড়ে বসেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেটারস অ্যাসোসিয়েশন (সাকা)। তাই শুক্রবার (৬ নভেম্বর) ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসার সিদ্ধান্ত নিয়েছে সংগঠনটি।
 
এ ব্যাপারে সাকা’র প্রধান নির্বাহী টনি আইরিশ বলেন, ‘আমরা ক্রিকেটারদের সঙ্গে খুব শিগগিরই বসতে যাচ্ছি। সেখানে বোর্ডের পক্ষ থেকেও প্রতিনিধি থাকবেন। আমরা দুই পক্ষকে নিয়ে আগামী শুক্রবার বসতে চেয়েছি। আশা করছি দক্ষিণ আফ্রিকা ক্রিকেট সঠিক পথেই যাবে। কারণ আমরা দীর্ঘ ১৭ বছর ধরেই ক্রিকেটার আর বোর্ডের সঙ্গে সমন্বয় রেখে কাজ করে যাচ্ছি।’

বিভিন্ন গণমাধ্যমের তথ্যমতে, অনেক দক্ষিণ আফ্রিকান ক্রিকেটারই ঘরোয়া লিগ মানজি সুপার লিগের গত আসরের টাকা বুঝে পাননি। এদের অনেকেই এবারের আসরেও খেলেছেন। পাওনা টাকার জন্যই তারা আন্দোলনে যেতে পারেন। ইংল্যান্ডের বিপক্ষে পরবর্তী সিরিজের আগেই এ আন্দোলনের ডাক দিতে পারেন তারা।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড